x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৬১১ জন, মৃত ৩২ জন
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৭ লাখ ২৪ হাজার, আক্রান্ত ১ কোটি ৯৫ লাখেরও বেশি

সাকিবকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন সাইফউদ্দিন

প্রকাশ : ০৪ জুলাই ২০২০, ১৩:৪৪

সাহস ডেস্ক

দেশসেরা স্পীন অলরাউন্ডার সাকিব আল হাসানকে চ্যালেঞ্জ ছুড়ে দিলো পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। চ্যালেঞ্জটি হচ্ছে সাইফের দুই ওভারে সাকিবকে ২২ রান নিতে হবে। সাইফের চ্যালেঞ্জ গ্রহণ করলেন সাবকে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে সাকিবকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে সবার কাছে দোয়াও চেয়েছেন এই ২৩ বছর বয়সী পেসার অলরাউন্ডার সাইফউদ্দিন।

মহামারি করোনাভাইরাসের কারণে এখন পর্যন্ত ক্রিকেট স্থগিত আছে। আগামী ৮ জুলাই থেকে ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দিয়ে ফের শুরু হবে বিশ্ব ক্রিকেট। আর এই আগষ্টেই অনুশিলন শুরু করবে বাংলাদেশ।

আর মাঠে ফিরতে পারলেই দারুণ এক লড়াইয়ে সাকিব আল হাসানের মুখোমুখি হবেন মোহাম্মদ সাইফউদ্দিন। অগ্রজ বিশ্বসেরা অলরাউন্ডারকে তেমন এক ‘চ্যালেঞ্জ’ জানিয়েছেন পেস বোলিং অলরাউন্ডার সাইফ। অনুজের এই চ্যালেঞ্জ গ্রহণও করেছেন সাকিব।

মুখোমুখি লড়াইটা হবে দুই ওভারের। নেটে দুই ওভার বল করবেন সাইফউদ্দিন। আর সাকিবকে নিতে হবে ২২ রান। এই চ্যালেঞ্জে জেতার জন্য দোয়াও চেয়েছেন সাইফউদ্দিন। আর এভাবেই সাকিবের প্রত্যাবর্তন উদযাপন করা হবে।

সাকিবকে চ্যালেঞ্জ জানানো বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন সাইফউদ্দিন নিজেই। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সাকিবের সঙ্গে যুগল ছবি ও চ্যাটের স্কিনশট পোস্ট করে সাইফউদ্দিন লিখেছেন, ‘আজকে সাকিব ভাইকে একটা চ্যালেঞ্জ অফার করলাম। আমি ২ ওভার বোলিং করবো এবং সাকিব ভাইকে ২২ রান নিতে হবে।’

২৩ বছর বয়সী বোলিং অলরাউন্ডার সাকিবকে ট্যাগ করে আরও লিখেছেন, ‘মজার বিষয় হলো সাকিব ভাইও চ্যালেঞ্জটা গ্রহণ করেছে।’

‘যদিও সাকিব ভাইয়ের সমর্থক অনেক বেশি তারপরও আমার জন্য দোয়া চাচ্ছি। করোনা পরবর্তী মাঠে ফিরেই কিছুদিনের মধ্যে সাকিব ভাইয়ের প্রত্যাবর্তন উদযাপন করবো ইনশাআল্লাহ।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত