অবসর ভেঙে ম্যারাডোনার দলে খেলতে পারেন রোনালদিনহো

প্রকাশ : ২৭ জুন ২০২০, ১৫:১৩

সাহস ডেস্ক

পাঁচ বছর হয়ে গেছে বুট জোড়া অবসরে পাঠিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার রোনালদিনহো। তবে এই বিশ্বকাপজয়ী তারকাকে অবসর ভেঙে নিজ দলে ফিরিয়ে আনতে চাচ্ছেন ৮৬’র মহানায়ক দিয়াগো ম্যারাডোনা। আর্জেন্টনাইন সুপারলিগার ক্লাব জিমনেসিয়া দে লা প্লাতার প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন ফুটবল ঈশ্বর ম্যারাডোনা।

২৬ জুন (শুক্রবার) আর্জেন্টাইন গণমাধ্যম এল দিযার বরাতে এমন খবরই প্রকাশ করেছে স্প্যানিশ ক্রীড়ামাধ্যম মার্কা।

বর্তমানে ৪০ বছর বয়সী সাবেক বার্সেলোনা অ্যাটাকিং মিডফিল্ডার রোনালদিনহো জাল পাসপোর্ট ব্যবহারের অভিযোগে গৃহবন্দী আছেন প্যারাগুয়েতে। করোনাভাইরাস মহামারির কারণে তার বিচারকার্যও এখন স্থগিত।

এল দিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, যদিও রোনালদিনহো ফুটবলে ফেরার চিন্তাভাবনা করছেন তবে কোনো দলের সঙ্গেই এখনও তার কোনো আলোচনা হয়নি। তবে জিমনেশিয়া কোচ ম্যারাডোনা আশাবাদী, তাকে পাওয়ার ব্যাপারে।

ব্রাজিলিয়ান ক্লাব ফ্লুমিনেন্সের হয়ে ২০১৫ সালে পেশাদারি ফুটবল থেকে অবসর নেন রোনালদিনহো। তবে একবছর গত হতে না হতেই পুনরায় মাঠে ফিরতে চেয়েছিলেন তিনি। ২০১৬ সালে জিমনেসিয়ার সঙ্গে চুক্তির খুব কাছাকাছি চলে এসেছিলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি। ক্লাবটি প্রতি বছর ১.৫ মিলিয়ন ডলার দেওয়ারও প্রস্তাব দিয়েছিল তাকে।

তখন রোনালদিনহোর হয়ে তার ভাই জিমনেশিয়ার সঙ্গে আলোচনায় বসেছিলেন। পরে জানানো হয়, বার্সা কিংবদন্তি আর্জেন্টাইন দলটিতে যোগ দেবেন না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত