ভায়াদোলিদের বিপক্ষে ড্র করল সেভিয়া

প্রকাশ : ২৭ জুন ২০২০, ০৫:৩১

স্প্যানিশ লা লিগায় ঘরের মাঠে লুকাস ওকাম্পোসের পেনাল্টি গোলে রিয়াল ভায়াদোলিদের বিপক্ষে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে সেভিয়া।

২৬ জুন (শুক্রবার) দিবাগত রাতে র‌্যামোন সানচেজ পিজুয়ান স্টেডিয়ামে রিয়াল ভায়াদোলিদের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে সেভিয়া।

এদিন সমান তালেই খেলতে থাকে দু’দল। তবে ম্যাচের প্রথমার্ধেই এগিয়ে যায় ভায়াদোলিদ। ম্যাচের ২৫তম মিনিটে স্বাগতিকদের ডিবক্সের ভেতরে দারুন হেডে গোল করে দলকে এগিয়ে দেন কিকো। এরপর প্রথমার্ধের বাকি সময়ে আর কোনো গোল না হলে এই ১-০ গোলের ব্যবধান নিয়ে মাঠ ছাড়ে ভায়াদোলিদ।

বিরতি থেকে ফিরে এসে গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে সেভিয়া। ম্যাচের ৫৫তম মিনিটে দারুন এক হেডে গলোটি পরিশোধ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড লুকাস ওকাম্পোস। কিন্তু অপসাইড হওয়ায় ভিআরের সাহায্যে গোলটি বাতিল করেন রেফারি। এরপর ম্যাচের ৮৩তম মিনিটে ভায়াদোলিদের ডিবক্সের ভেতরে নিজেদের খেলোয়াড়ের হাতে বল লাগলে পেনাল্টি দেয় রেফারি। পরে স্পটকিকে দলকে সমতায় ফেরান লুকাস ওকাম্পোস। পরে এই ১-১ গোরের ড্র নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

এই ড্র’তে ৩২ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে আছে সেভিয়া। সমান ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে টেবিলের ১৪তম স্থানে আছে রিয়াল ভায়াদোলিদ। এক ম্যাচ কম খেলে ৬৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। মাদ্রিদের সমান ম্যাচ খেলে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে টেবিলের দ্বিতীয়তে আছে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। সমান ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত