প্রত্যাবর্তনটা জয় দিয়েই শুরু করল ইন্টার মিলান

প্রকাশ : ২২ জুন ২০২০, ১৫:২২

সাহস ডেস্ক

করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন স্থগিত থাকার পর ফের শুরু হয়েছে ইতালিয়ান সিরি আ’ লিগের চলতি মৌসুম। আর প্রত্যাবর্তনের ম্যাচে খেলতে নেমে নিজেদের মাঠে সাম্পদোরিয়াকে হারিয়ে তিন পয়েন্ট নিয়েই শুরু করেছে ইন্টার মিলান।

২১ জুন (রবিবার) দিবাগত রাতে সান সিরোতে সাম্পদোরিয়াকে ২-১ গোলে হারিয়েছে আন্তনিও কন্তের শিষ্যরা।

‘ক্লোজড ডোর’ বা দর্শকশূন্য মাঠে ম্যাচের শুরু থেকে আক্রমণের ঢেউ বইয়ে দেওয়া আন্তনিও কন্তের দল এগিয়ে যায় ম্যাচের ১০ মিনিটে। ক্রিস্টিয়ান এরিকসেনের পাস থেকে সাম্পদোরিয়া গোলরক্ষককে পরাস্ত করেন রোমেলু লুকাকু। লিগের চলতি মৌসুমে এটি তার ১৮তম গোল। বেলজিয়ান ফরোয়ার্ড গোলটি উদযাপন করেন হাঁটু গেড়ে বসে। ‘ব্ল্যাক লাইভস ম্যাটার’ আন্দোলনের পক্ষে সংহতি জানাতে ইন্টার তারকার এই উদযাপন।

এরপর ম্যাচের ৩৩তম মিনিটে ব্যবধানটা দ্বিগুণ করেন লওতারো মার্টিনেজ। প্রথমার্ধে না পারলেও বিরতির পর ৫২তম মিনিটে একটি গোল শোধ করে ম্যাচে ফেরার আভাস দেয় সাম্পদোরিয়া। তবে বাকি সময়টা প্রতিপক্ষকে সামাল দেয় নেরাজ্জুরিদের রক্ষণভাগ।

এই জয়ে ২৬ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে আছে ইন্টার মিলান। সমান ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের ১৬তম স্থানে আছে সাম্পদোরিয়া। সমান ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে লেজিও। সমান ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে জুভেন্টাস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত