প্রত্যাবর্তনটা স্মরণীয় করতে পারল না ম্যানচেস্টার ইউনাইটেড

প্রকাশ : ২০ জুন ২০২০, ১৪:৫৫

সাহস ডেস্ক

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন স্থগিত থাকা ইংলিশ প্রিমিয়ার লিগ পুনরায় শুরু হয়েছে। তবে প্রত্যাবর্তনটা স্মরণীয় করে রাখতে পারলো না ম্যানচেস্টার ইউনাইটেড। ফিরেই স্বাগতিক টটেনহামের বিপক্ষে ম্যাচের শেষের দিকে ব্রুনো ফার্নান্দেজের পেন্যালটি গোলে ড্র করে ইংলিশ প্রিমিয়ার লিগের সর্বোচ্চ চ্যাম্পিয়নরা।

১৯ জুন (শুক্রবার) টটেনহাম হটস্পার স্টেডিয়ামে হোসে মরিনহোর শিষ্যদের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে ওলে গানার সুলশারের শিষ্যরা।

তবে এবার শুরুতেই ইউনাইটেড খেই হারিয়ে ফেলে ওল্ড ট্রাফোর্ডের সাবেক কোচ হোসে মরিনহোর দলের বিপক্ষে। ২৭তম মিনিটে বার্গউইনের গোলে এগিয়ে যায় টটেনহাম। এরপর সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে অ্যান্থনি মার্শাল-মার্কাস রাশফোর্ডরা। দ্বিতীয়ার্ধে কোচ সুলশার ফ্রেডের পরিবর্তে মাঠে নামান পল পগবাকে। ম্যাচের লাগামটা নিজেদের হাতে নিলেও গোলের সুযোগ পাচ্ছিল না ইউনাইটেড।

অবশেষে রেড ডেভিলদের সুযোগ করে দেন এরিক ডায়ার। ৮০তম নিজেদের পেনাল্টি বক্সে ফাউল করে বসেন টটেনহামের এই ইংলিশ মিডফিল্ডার। পরের মিনিটে পেনাল্টি কিক থেকে ব্যবধানটা ১-১ করেন ব্রুনো ফার্নান্দেজ।

এই ড্র’তে ৩০ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চমস্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টমস্থানে আছে টটেনহাম হটস্পার। এক ম্যাচ কম খেলে ৮২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে লিভারপুল। সমান ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত