সেভিয়ার জয় দিয়েই লা লিগা শুরু

প্রকাশ : ১২ জুন ২০২০, ১৫:২২

সাহস ডেস্ক

স্প্যানিশ লা লিগায় দর্শক শূন্য মাঠে গ্র্যান ডার্বি ম্যাচে রিয়াল বেটিসকে হারিয়ে জয় তুলে নিয়েছে স্বাগতিক সেভিয়া। এই জয় দিয়েই পুনরায় শুরু হলো স্প্যানিশ ফুটবল লিগ। এর আগে প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণের কারণে টানা ৯৩ দিন বন্ধ ছিল ইউরোপিয়ান লিগ। ম্যাচ শুরুর আগে করোনায় প্রাণ হারানো মানুষের জন্য নীরবতা পালন করা হয়।

১১ জুন (বৃহস্পতিবার) দিবাগত রাতে র‌্যামোন সানচেজ পিজুয়ান স্টেডিয়ামে রিয়াল বেটিসকে ২-০ গোলে হারিয়েছে সেভিয়া।

এদিন ম্যাচের শুরু থেকে আধিপত্য দেখালেও প্রথমার্ধে গোলের দেখা পায়নি তারা। তবে ১০ মিনিটে ওকাম্পোসের শট পোস্টে লেগে ফিরে এলে গোলের সুযোগ নষ্ট হয় সেভিয়ার।

বিরতির পর শুরুতেই এগিয়ে যায় সেভিয়া। ডি-বক্সের ভেতরে বেতিসের মার্ক বারত্রা ফাউল করেন লুক ডি ইয়ংকে। ম্যাচের ৫৬তম মিনিটে স্পট কিক থেকে সেভিয়াকে এগিয়ে দেন ওকাম্পোস।

ম্যাচের ৬২তম মিনিটে সতীর্থের কর্নার থেকে ওকাম্পোস ব্যাকহিল দিয়ে বল ফ্লিক করলে হেড দিয়ে ব্যবধান দ্বিগুণ করেন সেভিয়ার ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফের্নান্দেস। আর এই ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা।

এই জয়ে ২৮ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে সেভিয়া। ২৭ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে রিয়াল মাদ্রিদ। এবং ২৭ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে কাতালান ক্লাব বার্সেলোনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত