x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৬৬৬ জন, মৃত ৪৭ জন
  •  সাহেদ-সাবরিনার ব্যাংক হিসাব জব্দ
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৫ লাখ ৬৭ হাজার, আক্রান্ত ১ কোটি ২৮ লাখেরও বেশি
  •  ১০ নদীর ১৫ পয়েন্টের পানি বিপদসীমার ওপরে
  •  রায়হান কবিরের ওয়ার্ক পারমিট বাতিল করেছে মালয়েশিয়া

আমার শহরকে এমন অবস্থায় কখনো দেখব ভাবিনি: গাঙ্গলী

প্রকাশ : ২৪ মার্চ ২০২০, ১৮:৪২

সাহস ডেস্ক

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী এক টুইট বার্তায় লিখেছেন, ‘আমার শহরকে এমন অবস্থায় কখনো দেখব ভাবিনি। নিরাপদে থাকুন। এ অবস্থার পরিবর্তন খুব দ্রুতই হবে। সবার প্রতি ভালোবাসা।’

২৪ মার্চ (মঙ্গলবার) কলকাতার জনশূন্য রাস্তাঘাটের ছবি সৌরভ পোস্ট করে একথা লেখেন বিসিসিআই সভাপতি।

করোনা ঠেকাতে কলকাতা শহর বন্ধ করে দিয়েছে পশ্চিমবঙ্গ রাজ্য সরকার। যে শহরের রাস্তায় লাখো মানুষ আর যানবাহনে মুখর থাকে, সেই ব্যস্ত কলকাতাই এখন ভুতুড়ে। সৌরভ গাঙ্গুলী তাঁর প্রিয় কলকাতার জনশূন্য রাস্তার ছবি দেখে কিছুটা আবেগাপ্লুতই। এমন দৃশ্য তিনি যে কখনোই দেখেননি। কলকাতার এমন চেহারা তাঁকে দেখতে হবে—এমনটাও যে কোনো দিন ভাবেননি।

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে কলকাতাকে অবরুদ্ধ করে রাখার এ সিদ্ধান্ত কঠোরভাবে বাস্তবায়ন করছে পশ্চিমবঙ্গ সরকার। মানুষ বা কোনো যানবাহন যেন রাস্তায় নামতে না পারে, সে জন্য আইনপ্রয়োগকারী সংস্থার সদস্যরা কাজ করছেন।

গতকাল ২৪ মার্চ (সোমবার) বিকেল ৫টা থেকে শুরু হয়েছে এ কার্যক্রম।

আজ পশ্চিমবঙ্গে আরও ২ জন করোনা রোগী পাওয়া গেছে। এ নিয়ে এই রাজ্যে করোনা রোগীর সংখ্যা ৯-এ দাঁড়াল। করোনার কারণে এরই মধ্যে ভারতে সব ধরনের খেলাধুলা বন্ধ করে দেওয়া হয়েছে। আইপিএল পিছিয়ে গেছে ১৫ এপ্রিল পর্যন্ত। বর্তমানে যে পরিস্থিতি তাতে এটি আরও পেছাতে পারে বলেই শঙ্কা সবার। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কার্যালয়ও বন্ধ করে দিয়ে কর্মীদের বাড়ি থেকে কাজ করতে বলা হয়েছে।

সৌরভ কিছুদিন আগেই ইনস্টাগ্রামে একটা পোস্ট দিয়েছিলেন। সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম বন্ধ হয়ে যাওয়ায় নিজের অফুরন্ত অবসরের কথাই জানিয়েছিলেন সে পোস্টে। তিনি বলেছিলেন, ‘আমি মনে করতে পারছি না কবে আমি বিকেল পাঁচটার সময় এমন অবসর কাটিয়েছি।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত