x

এইমাত্র

  •  করোনাভাইরাস: বাংলাদেশে ষষ্ঠ ব্যক্তি মৃত্যু, নতুন আক্রান্ত তিনজন
  •  জাপানে আটকে পড়া বাংলাদেশিদের যোগাযোগের অনুরোধ
  •  মৃত্যুর সংখ্যায় চীনকে ছাড়ালো যুক্তরাষ্ট্র, ট্রাম্প বলছেন 'খুবই বেদনাদায়ক' সপ্তাহ আসছে

বিদ্ধস্ত চেলসি, বায়ার্নের এক পা কোয়ার্টারে

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫২

সাহস ডেস্ক

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে সের্গে নাব্রির জোড়া গোলে দশজনে পরিণত হওয়া স্বাগতিক চেলসিকে বিদ্ধস্ত করে কোয়ার্টার ফাইনালে এক পা দিয়ে রাখল বায়ার্ন মিউনিখ।

২৫ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দিবাগত রাতে ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে চেলসিকে ৩-০ গোলে বিধ্বস্ত করেছে বায়ার্ন মিউনিখ।

যার কারণে শেষ আটে যাওয়াটা প্রায় ফিকে হয়ে গেছে তাদের। স্বপ্ন বাঁচিয়ে রাখতে হলে অ্যালিয়েঞ্জ অ্যারেনার ফিরতি লেগে ৪-০ ব্যবধানে জিততে হবে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যদের।

এদিন নিজেদের মাঠ হলেও বায়ার্নের বিপক্ষে ম্যাচের পুরোটা সময় কোণঠাসা ছিল চেলসি। প্রথমার্ধে অবশ্য হ্যান্স ফ্লিকের শিষ্যদের আটকে রেখে নিজেরাও আক্রমণ শাণিয়েছিল। প্রথমাধে হাড্ডাহাড্ডি লড়াইয়ে গোলের দেখা না পেয়ে গোল শূন্য বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে এসে ব্লুজদের সব হিসেব পাল্টে দেন সের্গে নাব্রি। ম্যাচের ৫১ ও ৫৪তম মিনিটে জোড়া গোল করে বসেন জার্মান মিডফিল্ডার। নাব্রির দুটি গোলেরই অ্যাসিস্ট করেছেন রবার্ট লেভানডভস্কি।

সতীর্থকে গোল করিয়ে অবশ্য থেমে থাকেননি লেভা। ম্যাচের ৭৬তম মিনিটে ডিফেন্ডার আলফোনসো ডেভিসের পাস থেকে দলের তৃতীয় গোলটি করেন পোলিশ স্ট্রাইকার। সেই সঙ্গে ১১ গোল করে চলতি চ্যাম্পিয়নস লিগে সর্বোচ্চ গোলদাতাদের তালিকার শীর্ষস্থানটা অটুট রাখলেন লেভা।

এরপর কোথায় গোল শোধের জন্য মরিয়া হয়ে লড়বে চেলসি, উল্টো ১০ জনের দল হয়ে পড়ে তারা। ম্যাচের ৮৩ মিনিটে লাল কার্ড দেখে নিজেদের হতাশা আরও বাড়িয়েছেন চেলসির ডিফেন্ডার মার্কোস আলোনসো। সেই সঙ্গে ঘরের সমর্থদের সামনে বড় হার নিয়ে মাঠ ছাড়তে হয় ব্লুজদের।

সূত্র: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত