ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে টেবিলের শীর্ষে বসুন্ধরা

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ২১:৩০

সাহস ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিজেদের তৃতীয় ম্যাচে মোহাম্মদ ইব্রাহিমের জোড়া গোলে ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে টেবিলের শীর্ষে ফিরেছে বসুন্ধরা কিংস। এর আগে প্রথম ম্যাচটি জয় দিয়ে শুরু করলেও দ্বিতীয় ম্যাচটি বাংলাদেশ পুলিশের বিপক্ষে হোঁচট খেয়ে বসে বর্তমান চ্যাম্পিয়নরা।

২৫ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সন্ধ্যায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ব্রাদার্স ইউনিয়নকে ৩-২ গোলের ব্যবধানে হারিয়েছে অস্কার ব্রুজোনের শিষ্যরা।

এদিন শুরু থেকে ব্রাদার্সের ওপর আক্রমণের ঢেউ বইয়ে দেন ড্যানিয়েল কলিন্দ্রেস-তৌহিদুল আলম সবুজ-ইব্রাহিমরা। গোলের সুযোগও তারা পেয়ে যান দ্রুত।

ম্যাচের ১৭তম মিনিটে বসুন্ধরাকে এগিয়ে দেন ইব্রাহিম। এরপর বিরতিতে যাওয়ার এক মিনিট বাকি থাকতে অধিনায়ক কলিন্দ্রেসের অ্যাসিস্ট থেকে নিজের দ্বিতীয় গোল করেন ২২ বছর বয়সী মিডফিল্ডার। এই ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় কিংসরা।

বিরতি থেকে ফিরেই কলিন্দ্রেসের গোলে আবারও এগিয়ে যায় বসুন্ধরা। ম্যাচের ৪৭তম মিনিটে বিপলু আহমেদের পাস থেকে দলের তৃতীয় গোল করেন কোস্টারিকার হয়ে বিশ্বকাপে খেলার এই ফরোয়ার্ড।

কিন্তু এরপরই জেগে ওঠে উল্টো ব্রুজোনের শিষ্যদের মনে ভয় ধরিয়ে দেয় ব্রাদার্স। গোলের জন্য মরিয়া হয়ে ওঠা রেজা পার্কাসের শিষ্যরা ব্যবধান কমায় ৬৩তম মিনিটে। ৩১ বছর বয়সী ফরোয়ার্ড কিংসলে চিগোজির গোলে ম্যাচে ফেরার আভাস দেয় ব্রাদার্স। সেই পালে হাওয়া দেন অরুপ কুমার বৈদ্য। জিন জুলেস ইকাঙ্গার পাস থেকে ৭৬তম মিনিটে ব্যবধানটা ৩-২ করেন এ ডিফেন্ডার। 

অবশ্য এরপর ব্রাদার্সকে আর কোনো সুবিধা করতে দেয়নি বসুন্ধরা কিংস। ম্যাচের বাকি সময় ব্যবধানটা বাড়ানো চেষ্টা করতে থাকে গত আসরের চ্যাম্পিয়নরা। তবে আর কোনো গোলের দেখা পায়নি দু’দল।

এই জয়ে ৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠল বসুন্ধরা কিংস। সমান ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে টেবিলের দ্বিতীয়তে নেমে গেছে সাইফ স্পোর্টিং ক্লাব। সমান ম্যাচে ২ পয়েন্ট নিয়ে নবম স্থানে ব্রাদার্স ইউনিয়ন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত