পুলিশের কাছেই ধরা খেল বসুন্ধরা

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৪৩

সাহস ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে নিজেদের দ্বিতীয় ম্যাচে নিজেদের ভুলে বাংলাদেশ পুলিশের বিপক্ষে ড্র করে পয়েন্ট হারিয়েছে বাংলাদেশ ফুটবলের অন্যতম পরাশক্তি দল বসুন্ধরা কিংস। এর আগে প্রথম ম্যাচে নবাগত দল উত্তর বারিধারাকে হারিয়ে এ আসর শুরু করেছিল কিংসরা।

২০ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ পুলিশের বিপক্ষে ১-১ গোলের ড্র করেছে অস্কার ব্রুজোনের শিষ্যরা।

এদিন ম্যাচের শুরু থেকে পুলিশের বিপক্ষে আক্রমণের ঢেউ তুলেছিল কিংসরা। কিন্তু একের পর এক আক্রমণ সত্ত্বেও কোনোভাবে পুলিশের জমাট রক্ষণভাগ ভাঙতে পারছিলেন না দেনিয়েল কলিন্দ্রেস-আখতাম নাজারভরা। গোলশূন্য ব্যবধানে বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে এসে গোলের অপেক্ষাটা আর বেশিক্ষণ স্থায়ী হয়নি বসুন্ধরা কিংসের। ম্যাচের ৫৪তম মিনিটে কোচ ব্রুজোনের মুখে হাসি ফোটান স্ট্রাইকার তৌহিদুল আলম সবুজ।

তবে বসুন্ধরা কিংস নিজেদের ভুলে ব্যবধানটা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি। ম্যাচের ৭৪তম মিনিটে ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে বল জডিয়ে দেন ডিফেন্ডার নুরুল নাঈম ফয়সাল।

সমতায় ফিরে পুলিশ আবারও জমাট বাঁধে রক্ষণে। ম্যাচের বাকি সময় আক্রমণের ঝড় তুললেও সেই দেয়ালে আর ফাটল ধরাতে পারেনি বসুন্ধরা কিংস। রেফারির শেষ বাঁশি বাজার পর ব্রুজোনের শিষ্যরা মাঠ ছাড়ে পয়েন্ট ভাগাভাগি করে।

এই ড্রয়ে ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে বসুন্ধরা কিংস। সমান ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে সাইফ স্পোর্টিং ক্লাব। ১ পয়েন্ট নিয়ে ১০ম স্থানে আছে বাংলাদেশ পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত