কোলনকে গোল বন্যায় ভাসিয়ে শীর্ষে বায়ার্ন মিউনিখ

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪:২৬

সাহস ডেস্ক

জার্মান বুন্দেস লিগায় সের্গে নাব্রির জোড়া গোলে স্বাগতিক এফসি কোলনকে গোল বন্যায় ভাসিয়ে টেবিলের শীর্ষে উঠে এসেছে বায়ার্ন মিউনিখ।

১৬ ফেব্রুয়ারি (রবিবার) রেইন এনাগি স্টেডিওনে কোলনকে ৪-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে হ্যান্স ফ্লিকের শিষ্যরা।

এদিন ম্যাচের মাত্র তৃতীয় মিনিটেই গোল করে দলকে এগিয়ে দেন রবার্ট লেভান্ডভস্কি। টমাস মুলারের পাস থেকে চলতি আসরে নিজের ২৩তম গোলটি করেন এই পোলিশ তারকা।

এরপর ম্যাচের পঞ্চম মিনিটেই ব্যবধান দ্বিগুণ করেন কিংসলি কোম্যান। আর ম্যাচের ১২তম মিনিটে দলের আরো ব্যবধান বাড়ান সের্গে নাব্রি। এই ৩-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় বায়ার্ন মিউনিখ।

বিরতি থেকে ফিরে এসে নিজের জোড়া গোলের পাশাপাশি জয় নিশ্চিত করেন জার্মান তরুণ নাব্রি। ম্যাচের ৬৬তম মিনিটে চলমান লিগে নিজের নবম গোলটি করেন তিনি।

এরপর ম্যাচের ৭০তম মিনিটে কোলনের হয়ে ব্যবধান কমান মাক উট। কিন্তু এই গোল বায়ার্নের বড় জয়ে কোনো প্রভাব ফেলতে পারেনি। অবশেষে ৪-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন মিউনিখের দল।

এই জয়ে ২২ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠে এসেছে বায়ার্ন মিউনিখ। এক ম্যাচ কম খেলে ২৩ পয়েন্ট নিয়ে টেবিলের ১৪তম স্থানে আছে এফসি কোলন। ২২ ম্যাচ খেলে ৪৫ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে লাইপজিগ। সমান ম্যাচ খেলে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে ডর্টমুন্ট। সমান ম্যাচ খেলে ৪০ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে আছে বায়ার। এক ম্যাচ কম খেলে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে মোনচেনগ্লাডব্যাচ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত