টানা চার ড্রয়ের পর জয় পেল আর্সেনাল

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪:১০

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে গোল উৎসব করে টানা চার ম্যাচ ড্রয়ের পর জয়ের মুখ দেখল স্বাগতিক আর্সেনাল।

১৬ ফেব্রুয়ারি (রবিবার) এমিরেটস স্টেডিয়ামে নিউক্যাসল ইউনাইটেডকে ৪-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে মিকেল আর্তেতার শিষ্যরা।

এদিন অবশ্য প্রথমার্ধে হাড্ডাহাড্ডি লড়াইয়ে গোল শূন্যতে বিরতিতে যায় আর্সেনাল। তবে বিরতি থেকে ফিরে এসে ম্যাচের ৫৪তম মিনিটে পেপের ক্রসে থেকে হেডের মাধ্যমে আউবামেয়াং এর গোলে এগিয়ে যায় আর্সেনাল।

তার তিন মিনিট পরেই ব্যাবধান দ্বিগুন করেন পেপে। ম্যাচের ৫৭তম মিনিটে বুকায়ো সাকার পাস থেকে গোল করেন নিকোলাস পেপে। পরে ম্যাচের ৯০তম মিনিটে গোলের দেখা পান জার্মান তারকা মেসুত ওজিল। আর যোগ করা সময়ের পঞ্চম মিনিটে অর্থাৎ ম্যাচের ৯০+৫তম মিনিটে গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন আলেক্সান্দ্রে লাকাজেত্তে।

এই জয়ে ২৬ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের দশম স্থানে আছে আর্সেনাল। সমান ম্যাচ খেলে ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের ১৩তম স্থানে আছে নিউক্যাসল ইউনাইটেড। সমান ম্যাচ খেলে ৫০ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে লেস্টার সিটি। সমান ম্যাচ খেলে টেবিলে রিতিমত রাজত্ব করছে লিভারপুল। এক ম্যাচ কম খেলে ৫১ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত