x

এইমাত্র

  •  করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা
  •  করোনায় অর্থনীতির প্রভাব নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী
  •  তাবলীগ জামাতে আসা মুসল্লি করোনা আক্রান্ত, পৌর এলাকা লকডাউন
  •  আইসোলেশন শেষে স্ত্রী-কন্যার কাছে ফিরেছেন সাকিব
  •  যুক্তরাষ্ট্রের নতুন রেকর্ড, একদিনে প্রাণ গেল ১২২৪ জনের

ঘরের মাঠে পয়েন্ট হারাল রিয়াল মাদ্রিদ

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৩৮

সাহস ডেস্ক

স্প্যানিশ লা লিগায় চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকে হটিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছিল রিলায় মাদ্রিদ। যদিও পয়েন্ট ছিল দু’দলেরই সমান। তবে গোল ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষে ছিল স্প্যানিশরা। কিন্তু কাল ঘরের মাঠে হোঁচট খেল রিয়াল। সেল্টা ভিগোর বিপক্ষে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেও শীর্ষেই রয়ে গেছে স্বাগতিক স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ।

১৬ ফেব্রুয়ারি (রবিবার) সান্তিয়াগো বার্নাব্যুতে সেল্টা ভিগোর বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে জিনেদিন জিদানের শিষ্যরা। যদিও পয়েন্ট খুইয়েও শীর্ষেই রয়েছে দলটি।

স্প্যানিশ সর্বোচ্চ লিগে টানা পাঁচ জয়ের পর পয়েন্ট হারিয়েছে রিয়াল। এদিন মাত্র ৭ মিনিটেই রিয়ালের বিপক্ষে লিড নেয় সেল্টা। ফিওদর স্মলভের গোলে ব্যবধান ১-০ করে দলটি। আর এই এক গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল।

বিরতি থেকে ফিরে এসে আক্রমণের ধার বাড়িয়ে শুরুতেই সমতায় ফেরে স্বাগতিকরা। ম্যাচের ৫২তম মিনিটে মার্সেলোর পাসে গোল করতে ভুল করেননি টনি ক্রুস। পরে ম্যাচের ৬৫তম মিনিটে পেনাল্টি থেকে গোল আদায় করে গ্যালাকটিকোদের এগিয়ে দেন অধিনায়ক সার্জিও রামোস। ইডেন হ্যাজার্ডকে সেল্টা গোলরক্ষক ট্যাকেল করলে রেফারি পেনাল্টির বাঁশি বাজান।

তবে ম্যাচে শেষ দিকে রিয়ালকে হতাশা উপহার দেন প্রতিপক্ষের স্প্যানিশ স্ট্রাইকার মিনা। ম্যাচের ৮৫তম মিনিটে দেনিস সুয়ারেসের পাসে থিবাউ কোর্তোয়াকে পরাস্ত করেন এই স্প্যানিশ ফরোয়ার্ড। অবশেষে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

এই ড্রয়ে ২৪ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। আর সমান ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। সমান ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে গেটাফে এফসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত