x

এইমাত্র

  •  করোনাভাইরাস: বাংলাদেশে ষষ্ঠ ব্যক্তি মৃত্যু, নতুন আক্রান্ত তিনজন
  •  জাপানে আটকে পড়া বাংলাদেশিদের যোগাযোগের অনুরোধ
  •  মৃত্যুর সংখ্যায় চীনকে ছাড়ালো যুক্তরাষ্ট্র, ট্রাম্প বলছেন 'খুবই বেদনাদায়ক' সপ্তাহ আসছে

পিছিয়ে থেকেও পয়েন্ট ভাগাভাগি করল পিএসজি

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৪১

সাহস ডেস্ক

ফরাসি লিগ ওয়ানে টেবিলের তলানির দল স্বাগতিক অঁমিয়া এসসি বিপক্ষে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

১৫ ফেব্রুয়ারি (শনিবার) স্টেডি ডি লা লাইকর্ন স্টেডিয়ামে অঁমিয়ার বিপক্ষে ৪-৪ গোলে ড্র করেছে টমাস টুখেলের শিষ্যরা।

এদিন অতিথি হিসেবে খেলতে গিয়ে ম্যাচের পঞ্চম মিনিটেই গিহাসির গোলে পিছিয়ে পড়ে পিএসজি। পরে ম্যাচের ২৯তম মিনিটে গায়েল কাকুতা ব্যবধান দ্বিগুণ করেন এবং ম্যাচের ৪০তম মিনিটে ফোসেনি দিয়াবাতির গোলে অঁমিয়া ৩-০ গোলে লিড পায়। তবে প্রথমার্ধের শেষ মুহুর্তে অর্থাৎ ম্যাচের ৪৫তম মিনিটে আন্দের হেরেরা গোল করে পিএসজির হয়ে ব্যবধান কমান। এরপর ৩-১ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

বিরতি থেকে ফিরে এসে আক্রমনের ধার বাড়ায় পিএসজি। ম্যাচের ৬০ ও ৬৫তম মিনিটে জোড়া গোল করে পিএসজিকে সমতায় ফেরান ট্যাঙ্গায় কোয়াসি। প্রথমটি হেডে করেন আর দ্বিতীয়টি আনহেল ডি মারিয়ার কর্নারে ফের হেডেই সমতায় ফেরান এই ফরাসি ফরোয়ার্ড।

এরপর ম্যাচের ৭৪তম মিনিটে এবার লিড নেয় পিএসজি। হুয়ান বের্নার্তের পাসে গোল করতে ভুল করেননি মাউরো ইকার্দি। কিন্তু ম্যাচের নির্ধারিত সময়ের পর যোগ করা সময়ে অর্থাৎ ৯০+১তম মিনিটে অঁমিয়াকে সমতায় ফেরান গিয়াসি। আর সেই সঙ্গে ৪-৪ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়ে দু’দল।

এই ড্রয়ে ২৫ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই আছে পিএসজি। সমান ম্যাচ খেলে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের ১৯তম নাম্বারে আছে অঁমিয়া এসসি। এক ম্যাচ কম খেলে ৪৯ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে মার্সেইলি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত