কেক কেটে সংবর্ধনা দেয়া হলো জুনিয়র টাইগারদের

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২০, ২০:০০

সাহস ডেস্ক

বিশ্বকাপ জয় করে ইতোমধ্যে দেশে ফিরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। দেশে ফিরে বিমানবন্দর থেকে সরাসরি বিশ্বজয়ীরা মিরপুর শেরে বাংলা হোম অব ক্রিকেটে চলে যান। আর সেখানে আকবরবাহিনীরা লাল গালিচায় মাঠে প্রবেশ করেন। পরে জুনিয়র ক্রিকেটারদের কেক খাইয়ে সংবর্ধনা দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এসময় পুরো স্টেডিয়াম চত্বরে ভক্ত-সমর্থকদের ব্যাপক ভিড় লক্ষ্য করা যায়। কেক কাটা পর্বের আগেই বিশ্বকাপের ট্রফি উঁচিয়ে ধরেন পাপন ও যুবা অধিনায়ক আকবর আলী।

এর আগে বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টা ৫৫টা মিনিটে যুবাদের বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। জানা যায়, অতরণের সময় বিমানটিকে ওয়াটার স্যালুট দেয়া হয়।

বিশ্ব চ্যাম্পিয়নদের বরণ করে নিতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন, প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন সহ বিসিবির উর্ধ্বতন কমকর্তাবৃন্দ।

বিমানবন্দরের আয়োজন শেষ করেই ক্রিকেটারদের নিয়ে যাওয়া হয় মিরপুরের বিসিবি কার্যালয়ে। সেখানে কেক কাটা হবে। এই আয়োজন শেষ হলে যতদ্রুত সম্ভব ক্রিকেটারদের পরিবারের কাছে পাঠানোর ব্যবস্থা করবে বিসিবি।

গত ০৯ ফেব্রুয়ারি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো কোনো বিশ্বকাপ জয়ের স্বাদ পায় বাংলাদেশ।

সূত্র: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত