দরকার হলে কঠিন সিদ্ধান্ত নিতেও দ্বিধাবোধ করব না: পাপন

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২০, ২১:২৩

সাহস ডেস্ক

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে কথা বলবো। দরকার হলে কঠিন সিদ্ধান্ত নিতেও দ্বিধাবোধ করব না।

১০ ফেব্রুয়ারি (সোমবার) মিরপুরের হোম অব ক্রিকেটে জুনিয়র টাইগারদের বিশ্বকাপ জয়ের অনুভূতি জানিয়ে জাতীয় দলের ক্রিকেটারদের নিয়ে সাংবাদিকদের সঙ্গে একথা বলেন নাজমুল হাসান পাপন।

পাপন বলেন, আমি গত দুই বছর ধরে বলছি, আমি আর আগের মতো সবকিছুতে জড়িত নই। কারণ আস্তে আস্তে তো ওরা উন্নতি করেছে বা এতদিন ধরে তো শেখার কথা। কিন্তু এখন তো মনে হচ্ছে, সবকিছুতে জড়িত হওয়া ছাড়া কোনো উপায় নাই এবং হতেই হবে। কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে আবার।

পাকিস্তানের বিপক্ষে দুই টেস্ট ম্যাচ সিরিজের প্রথম টেস্টে ইনিংস ব্যবধানে হেরেছে বাংলাদেশ। টেস্টে ক্রিকেটের ১৯ বছর পার করার পর একটা দল ইনিংস ব্যবধানে হারতেই পারে। প্রশ্ন হলো, টেস্ট খেলার মানসিকতা নিয়ে হেরেছে কিনা। কিন্তু স্বাগতিক পাকিস্তানের বিপক্ষে কোনো ধরনের টেস্ট মানসিকতাই দেখাতে পারেনি মুমিনুল হক-তামিম ইকবালরা।

একদিকে যখন জুনিয়র টাইগাররা বিশ্ব জয়ের আনন্দে ভাসছে তখন অন্যদিকে বাংলার সিনিয়র টাইগাররা রাওয়ালপিন্ডিতে ইনিংস পরাজয়ের লজ্জায় ডুবেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত