টটেনহ্যামের বিপক্ষে হেরে আরো পিছিয়ে গেল ম্যানসিটি

প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৩১

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে স্বাগতিক টটেনহ্যামের বিপক্ষে হেরেছে ম্যানচেস্টার সিটি। এই হারে লিগের শীর্ষে থাকা লিভারপুলের চেয়ে ২২ পয়েন্ট পিছিয়ে গেছে সিটিজেনরা।

২ ফেব্রুয়ারি (রবিবার) টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে টটেনহামের বিপক্ষে ২-০ গোলে হেরেছে পেপ গার্দিওলার শিষ্যরা।

এদিন ম্যাচের ৩৬তম মিনিটেই সার্জিও আগুয়েরো টটেনহামের ডি বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পেয়েছিল সিটি। কিন্তু সিটি মিডফিল্ডার ইলকায় গুনদোয়ানের শট ঠেকিয়ে দেন টটেনহ্যামের গোলরক্ষক হুগো লরিস। পরে গোল শূন্য ড্রতে বিরবিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে এসে ম্যাচের ৬০তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন সিটি ডিফেন্ডার জিনচেঙ্কো। এরপরই খেই হারিয়ে ফেলে ইংলিশ চ্যাম্পিয়নরা। ম্যাচের ৬৩তম মিনিটে দুর্দান্ত এক ভলিতে টটেনহ্যামকে এগিয়ে দেন এ ম্যাচেই স্পার্সের হয়ে অভিষেক হওয়া স্টিভ বার্গভিন।

এর ঠিক ৮ মিনিট পরে ম্যাচের ৭১তম মনিটে সিটির হার প্রায় নিশ্চিত হয়ে যায় সন হিউং-মিনের করা দ্বিতীয় গোলে। বাকি সময় খেলে একটা গোলও শোধ করতে পারেনি গার্দিওলার দল। অবশেষে ২-০ গোলে হেরে মাঠ ছাড়ে সিটিজেনরা।

এই হারে এই হারে ২৫ ম্যাচে লিগের শীর্ষে থাকা লিভারপুলের চেয়ে ২২ পয়েন্ট পিছিয়ে থেকে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি। ম্যানসিটির ৫১ পয়েন্ট ও লিভারপুলের ৭৩ পয়েন্ট। সমান ম্যাচে তিনে থাকা লেস্টার সিটির পয়েন্ট ৪৯।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত