বেনজেমার একমাত্র গোলে শীর্ষস্থান মজবুত করল রিয়াল

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৫৪

সাহস ডেস্ক

স্প্যানিশ লা লিগায় ঘরের মাঠে করিম বেনজেমার একমাত্র গোলে নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেটিকো মাদ্রিদকে হারিয়ে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা থেকে ৬ পয়েন্ট এগিয়ে গেল স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ।

১ ফেব্রুয়ারি (শনিবার) সান্তিয়াগো বার্নাব্যুতে দিয়েগো সিমিওনের শিষ্যদের ১-০ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা।

এদিন প্রথমার্ধে গোল শূন্য ড্র নিয়ে বিরতিতে যায় দুদল। বিরতি থেকে ফিরে এসে গোছানো খেলা খেলতে শুরু করে জিদান শিষ্যরা। আর এরই ধারাবাহিকতায় লিড পেতেও বেশি সময় নেয়নি দলটি।

ম্যাচের ৫৬তম মিনিটে দলকে এগিয়ে দেন করিম বেনজেমা। মেন্দির নিচু ক্রস থেকে ব্যবধান গড়ে দেন ফরাসি এই স্ট্রাইকার। চলতি লিগে এটি বেনজেমার ১৩তম গোল। এরপর রিয়াল আরও কয়েকটি সুযোগ পেলেও তা থেকে গোল বঞ্চিত থাকায় ১-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল।

এই জয়ে ২২ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে রিয়াল। এক ম্যাচ কম খেলে রিয়ালের থেকে ৬ পয়েন্ট পিছিয়ে থেকে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে বার্সেলোনা। সমান ম্যাচ খেলে ৩৮ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে সেভিয়া এবং ২২ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ষ্ঠ স্থানে আছে অ্যাতলেটিকো মাদ্রিদ। ২২ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে টেবিলের চারে আছে ভ্যালেন্সিয়া। ২১ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে আছে গেটাফে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত