রুদিগারের জোড়া গোলে নিজেদেরকে ধরে রাখল চেলসি

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৩৫

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে লেস্টারের মাঠে আন্তনিও রুদিগারের জোড়া গোলে টেবিলে তিন নাম্বারে থাকা স্বাগতিক লেস্টার সিটির বিপক্ষে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে ফিরেছে টেবিলে চার নাম্বারে থাকা চেলসি।

১ ফেব্রুয়ারি (শনিবার) কিং পাওয়ার স্টেডিয়ামে লেস্টার সিটির বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে চেলসি।

এদিন ম্যাচের শুরু থেকে দু’দলই লড়াই করেছে সমানতালে। ম্যাচের শেষেও দু’দলের বল পজিসন ফিফটি-ফিফটি। প্রথমার্ধটা গোলশূন্য ব্যবধানে শেষ হলেও দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটেই চেলসিকে এগিয়ে দেন রুদিগার। ইংলিশ মিডফিল্ডার ম্যাসন মাউন্টের আকাশে ভাসানো বলে হেড দিয়ে লেস্টার গোলরক্ষক কেসপার স্মেইকেলকে পরাস্ত করেন জার্মান ডিফেন্ডার।

কিন্তু ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল ব্যবধানটা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি। ম্যাচের ৫৪তম মিনিটে বেলজিয়ান মিডফিল্ডার ইয়োরি থিয়েলেমেন্সের পাস থেকে লেস্টারকে সমতায় ফেরান ইংলিশ মিডফিল্ডার হার্ভে বার্নেস। এর ১০ মিনিট পর আবারও ঘরের সমর্থকদের উল্লাসে ভাসায় ব্রেন্ডন রজার্সের শিষ্যরা। লেস্টারকে এগিয়ে দেন ব্রিটিশ ডিফেন্ডার বেন চিলওয়েল। এবারও বলটির যোগানদাতা থিয়েলেমেন্স।

পিছিয়ে পড়ে গোলশোধে মরিয়া হয়ে ওঠে চেলসি। ম্যাচের ৭১তম মিনিটে আবারও মাউন্টের বাতাসে ভাসিয়ে দেওয়া পাস থেকে হেডে ব্লুজদের সমতায় ফিরিয়ে নিজের জোড়া গোল পূর্ণ করেন ২৬ বছর বয়সী জার্মান ডিফেন্ডার আন্তনিও রুদিগার। এরপর ম্যাচের বাকি সময়টা আক্রমণ-প্রতি আমণের ওঠলেও গোলের দেখা পায়নি কেউ।

এই ড্রয়ে ২৫ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে লেস্টার সিটি। সমান ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে চেলসি। ২৪ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি। আর ২৫ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে অপরাজিত থেকে টেবিলে রাজত্ব করছে লিভারপুল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত