x

এইমাত্র

  •  করোনা সঙ্কটে কর্মস্থলে অনুপস্থিত:ফেঁসে যাচ্ছেন ১১ কর্মকর্তা
  •  করোনা: বাংলাদেশে শুধু বয়স্ক নয়, ঝুঁকিতে সব বয়সীরাই
  •  বিএসএমএমইউ’র অধ্যাপক ও মেয়ে করোনা ভাইরাসে আক্রান্ত
  •  লকডাউনের মধ্যে বিয়ে করে বরখাস্ত হলেন সরকারি কর্মকর্তা
  •  মসজিদে পাঁচের অধিক মুসল্লি, লক্ষ্মীপুরে ইমাম আটক

রোনালদোর গোলেও হার এড়াতে পারলা না জুভেন্টাস

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১৮:৫৫

সাহস ডেস্ক

ইতালিয়ান সিরি আ’ লিগে স্বাগতিক নাপোলির বিপক্ষে ক্রিস্টিয়ানো রোনালদোর গোলেও হেরেছে জুভেন্টাস। ঘরের মাঠে টানা চার ম্যাচ হেরে জয়ের মুখ দেখল নাপোলি। এদিকে চার ম্যাচ পর হারের স্বাদ পেল জুভেন্টাস।

২৬ জানুয়ারি (রবিবার) স্টাডিও সান পাওলো স্টেডিয়ামে জুভেন্টাসকে ২-১ গোলে হারিয়েছে নাপোলি।

এদিন দু’দলই প্রথমার্ধ শেষ করে কোনো গোল ছাড়াই। কিন্তু দ্বিতীয়ার্ধে ভিন্ন চেহারায় দেখা যায় নাপোলিকে। ম্যাচের ৬৩তম মিনিটে পোলিশ মিডফিল্ডার পিওতর জেলিনস্কি গোল করে এগিয়ে দেন নাপোলিকে। ইতালিয়ান উইঙ্গার লরেঞ্জো ইনসিনিয়ার শট আটকে দিয়েও দলকে বিপদমুক্ত করতে পারেননি জুভেন্টাসের পোলিশ গোলরক্ষক ভয়চেক সেজনি। ফিরতি বল পেয়ে জালে জড়াতে ভোলেননি জেলিনস্কি। পরে ম্যাচের ৮৬তম মিনিটে ইনসিনিয়া নিজেই দলের ব্যবধান দ্বিগুণ করেন।

এরপর ম্যাচের একদম শেষ মুহূর্তে (৯০ মিনিটে) উরুগুয়ের মিডফিল্ডার রদ্রিগো বেনতাঙ্কুরের কাছ থেকে বল পেয়ে সান্ত্বনার গোলটা করেন রোনালদো। পাওলো দিবালা বা গঞ্জালো হিগুয়েইন, আক্রমণভাগের অন্যান্য কোনো সহযোগীর কাছ থেকেই গতকাল তেমন সাহায্য পাননি রোনালদো।

তবে এর আগে রোনালদোর একটি গোল বাতিল করেন রেফারি। ম্যাচের ৫৩তম মিনিটে হিগুয়েইনের পাস থেকে বল জালে জড়ান রোনালদো। কিন্তু পাস দেওয়ার সময় হিগুয়েইন অফসাইড পজিশনে থাকার কারণে সে গোলটা বাতিল হয়ে যায়।

এই হারেও ২১ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই আছে জুভেন্টাস। সমান ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে টেবিলের দশ নাম্বারে উঠে এসেছে নাপোলি। সমান ম্যাচ খেলে ৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ইন্টার মিলান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত