x

এইমাত্র

  •  করোনা সঙ্কটে কর্মস্থলে অনুপস্থিত:ফেঁসে যাচ্ছেন ১১ কর্মকর্তা
  •  করোনা: বাংলাদেশে শুধু বয়স্ক নয়, ঝুঁকিতে সব বয়সীরাই
  •  বিএসএমএমইউ’র অধ্যাপক ও মেয়ে করোনা ভাইরাসে আক্রান্ত
  •  লকডাউনের মধ্যে বিয়ে করে বরখাস্ত হলেন সরকারি কর্মকর্তা
  •  মসজিদে পাঁচের অধিক মুসল্লি, লক্ষ্মীপুরে ইমাম আটক

ব্রায়ান্টের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মেসি-রোনালদো

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১১:৫৯

সাহস ডেস্ক

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবলের অন্যতম কিংবদন্তি কোবি ব্রায়ান্টের মৃত্যুতে শোক জানিয়েছেন ফুটবল অঙ্গনের দুই মহাতারকা লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো।

বাস্কেটবলের এ তারকার মৃত্যুতে শোক জানিয়ে এক টুইট বার্তায় আর্জেন্টাইন ও বার্সেলোনা সুপারস্টার বলেন, ‘আমার কিছু বলার নেই। আমার সব ভালোবাসা কোবি এবং তার পরিবারের জন্য। আমি তার সঙ্গে দেখা করেছি। আমরা এক সঙ্গে কিছু ভালো সময় পার করেছি, এটা খুবই সন্তুষ্টির। সে এক বিরল প্রতিভা।’

এদিকে আরেক টুইট বার্তায় পর্তুগাল ও জুভেন্টাস সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো বলেন, ‘কোবি ও তার মেয়ের মৃত্যুর খবর শোনা খুবই দুঃখজনক। সে একজন সত্যিকারের লেজেন্ড এবং অনেকের অনুপ্রেরণা। আমি তার পরিবারের এবং এ দুর্ঘটনায় নিহত সকল পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।’

উল্লেখ্য, ২৬ জানুয়ারি (রবিবার) বাস্কেটবল খেলায় অংশ নিতে মেয়ে জিয়ানা মারিয়া ব্রায়ান্ট জি জির (১৩) সঙ্গে থাউজেন্ড ওকসের উদ্দেশে হেলিকপ্টারযোগে যাচ্ছিলেন কোবি ব্রায়ান্ট। লস এঞ্জেলেস শহর থেকে প্রায় ৩০ মাইল উত্তর-পশ্চিমে কালাবাসাস শহরের লাস ভার্জিনেস ও সাউথ এলেভেন সড়কের কাছে হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়। এতে (নিহত হন ১৮ বারের অল স্টার ও ৫ বারের চ্যাম্পিয়ন্সশিপ জয়ী কিংবদন্তি কোবি ব্রায়ান্ট। একই দুর্ঘটনায় মারা যান তার মেয়ে জিয়ানা সহ আরও ৮ জন।

৪১ বছর বয়সে এ কিংবদন্তির মৃত্যুতে বিশ্বজুড়ে নেমে এসেছে শোকের ছায়া। আমেরিকার প্রেসিডেন্ট, সাবেক প্রেসিডেন্টসহ ক্রীড়াঙ্গন, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গরা শোক জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত