জোড়া গোল করে কিংবদন্তি ব্রায়ান্টকে স্মরণ করলেন নেইমার

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১১:৪২

সাহস ডেস্ক

লিগ ওয়ানের ম্যাচে নেইমারের জোড়া গোলে স্বাগতিক লিলকে হারিয়ে সহজ জয় তুলে নিয়েছে প্যারিশ সেন্ট জার্মেই (পিএসজি)। আর এই জয়ের ম্যাচে গোল দুটি করে বাস্কেটবল কিংবদন্তি কোবি ব্রায়ান্টকে খেলার মাঠে স্মরণ করলেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার।

২৬ জানুয়ারি (রবিবার) দিবাগত রাতে স্টাডে প্রি-মাউরয়ে লিলকে ২-০ গোলে হারিয়েছে পিএসজি।

এদিন পিএসজি-লিল ম্যাচ চলার সময়েই খবর আসে ব্রায়ান্টের নিহত হওয়ার। এর আগেই ম্যাচের ২৮তম মিনিটে ফ্রিকিক থেকে প্রথম গোলটি করেন করে ফেলেছিলেন নেইমার।

এরপর দ্বিতীয়ার্ধে ফিরে ম্যাচের ৫২তম মিনিটে পেনাল্টি থেকে দ্বিতীয় গোলটি করার পর নেইমার এক হাতে দুটি ও অন্য হাতের চারটি আঙুল উঁচিয়ে ধরেন। লস অ্যাঞ্জেলেস লেকার্সে ব্রায়ান্ট ২৪ নম্বর জার্সি পরতেন সেটিই মনে করিয়ে দিলেন নেইমার।

ম্যাচের পর টেলিভিশন চ্যানেল ক্যানাল প্লাসকে নেইমার বলেন, ‘বিরতির সময়ে খবরটা শুনি। শুধু বাস্কেটবল সমর্থকদের জন্য নয়, পুরো বিশ্বের ক্রীড়াঙ্গনের জন্য খুব বেদনাদায়ক সময় এখন।’

ব্যক্তিগতভাবেই ব্রায়ান্টের সঙ্গে জানাশোনা ছিল নেইমারের। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড দেখাও করেছেন এনবিএ ইতিহাসের চতুর্থ সর্বোচ্চ স্কোরারের সঙ্গে।

ব্যক্তিগত সম্পর্কের কারণেই বেশি মুষড়ে পড়েছেন নেইমার, ‘আমি তাঁকে চিনতাম। (এভাবে) উদ্‌যাপনটা তাঁর জন্যই। চির শান্তিতে থাকুন তিনি।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত