হাইভোল্টেজ ম্যাচটি ড্র করল চেলসি-আর্সেনাল

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২০, ১৪:৪০

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে ঘরের মাঠে আর্সেনালের বিপক্ষে রোমাঞ্চকর এক লড়াইয়ে দু’বার এগিয়ে থেকেও ম্যাচ ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে স্বাগতিক চেলসি।

২১ জানুয়ারি (মঙ্গলবার) স্ট্যামফোর্ড ব্রিজে আর্সেনালের বিপক্ষে ২-২ গোলের ড্র করেছে চেলসি।

স্ট্যামফোর্ড ব্রিজে এদিন মৌসুমে বাজে সময় কাটানো আর্সেনালকে আতিথেয়তা জানায় চেলসি। তবে খেলার ২৬ মিনিটে ১০ জনের দলে পরিণত হয় গানাররা। চেলসি খেলোয়াড় ট্যামি আব্রাহামকে নিজেদের ডি-বক্সে ডেভিড লুইস ফেলে দিলে তাকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি।

গত ছয় মাস আগেই চেলসির মূল একাদশে নিয়মিত জায়গা না পেয়ে দলবদলের একেবারে শেষ দিনে নাম লিখিয়েছিলেন আর্সেনালে। ডেভিড লুইজের কাল সুযোগ ছিল চেলসির মাঠে গিয়ে সে অবহেলার জবাব দেওয়ার। কিন্তু ব্রাজিলিয়ান সেন্টারব্যাক সেটা আর পারলেন না। উল্টো ম্যাচের ২৬ মিনিটেই লাল কার্ড দেখে মাঠ ছেড়েছেন আর্সেনালের এই ডিফেন্ডার। আর সেখান থেকেই পেনাল্টি পেয়ে চেলসিকে এগিয়ে দেন জর্জিনহো। পরে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে মাঠ ছাড়েন ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যরা।

বিরতি থেকে ফিরে এসে ম্যাচের ৬৩তম মিনিটে মার্টেনেল্লির গোলে সমতায় ফেরে আর্সেনাল। তবে ম্যাচের ৮৪তম মিনিটে হাডসন-ওডোইয়ের পাসে চেলসিকে আবারও এগিয়ে দেন সেসার আসপিলিকুয়েতা। কিন্তু মাত্র ৩ মিনিট পরেই আবারও সমতায় ফেরে সফরকারীরা। হেক্টর বেল্লেরিনের গোলে স্বাগতিক চেলসির বিপক্ষে ড্র করে মাঠ ছাড়ে আর্সেনালের শিষ্যরা।

এই ড্রয়ে ২৪ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের দশম স্থানে আছে আর্সেনাল। সমান ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে চেলসি। ২৩ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে লেস্টার সিটি। ২৪ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি। ২২ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে টেবিলে রাজত্ব করছে লিভারপুল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত