ওয়াটফোর্ডের বিপক্ষে পয়েন্ট হারাল টটেনহ্যাম

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২০, ১৫:৪৬

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে স্বাগতিক ওয়াটফোর্ডের বিপক্ষে গোলশূন্য ড্র করে পয়েন্ট হারিয়েছে সফরকারী টটেনহ্যাম হটস্পার। এই নিয়ে লিগে টানা চার ম্যাচ জয় বঞ্চিত থাকলো স্পার্সরা। তারমধ্যে দুই ম্যাচে বরণ করতে হয়েছে হার। 

১৮ জানুয়ারি (শনিবার) ভিকারাজ রোড স্টেডিয়ামে ওয়াটফোর্ডের বিপক্ষে গোলশূন্য ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে মরিনহোর শিষ্যরা।

এদিন শুরু থেকে বল দখলে এগিয়ে ছিল মরিনহোর দল। কিন্তু চোটের কারণে ছিটকে যাওয়া অধিনায়ক হ্যারি কেনকে ছাড়া খেলতা নামা স্পার্সরা একের পর এক সুযোগ নষ্ট করেছে। চেষ্টা সত্ত্বেও প্রতিপক্ষের রক্ষণদেয়াল ভাঙতে পারেননি সং হিয়ুং মিন-লুকাস মাউরা-ডেলে আলিরা। উল্টো পাল্টা আক্রমণে টটেনহ্যামকে চ্যালেঞ্জের মুখোমুখি করেছিল ওয়াটফোর্ড।

ম্যাচের ৬৯তম মিনিটে পাওয়া পেনাল্টি কাজে লাগাতে পারলে এগিযে যেতে পারতো ওয়াটফোর্ড। কিন্তু ট্রয় ডিনি সেই সুযোগ হাতছাড়া করেন। এরপর বাকি সময়ে গোলের চেষ্টা করলেও অবশেষে কোনো দলই গোল না পেয়ে ড্র নিয়ে মাঠ ছাড়ে।

এই ড্রয়ে ২৩ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তম স্থানে আছে টটেনহ্যাম। সমান ম্যাচে ২৩ পয়েন্ট নিয় ১৬তম স্থানে ওয়াটফোর্ড। ২১ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে লিভারপুল। ২৩ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত