কোপা ইতালিয়ায় উদিনেসকে বিধ্বস্ত করেছে জুভেন্টাস

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২০, ১৩:৫৯

সাহস ডেস্ক

কোপা ইতালিয়ার রাউন্ড সিক্সটিনে ঘরের মাঠে আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালার জোড়া গোলে উদিনেসকে বিধ্বস্ত করে জয় তুলে নিয়েছে জুভেন্টাস।

১৫ জানুয়ারি (বুধবার) রাতে অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে উদিনেসকে ৪-০ গোলে হারিয়েছে তুরিনের বুড়িরা।

এদিন ক্রিশ্চিয়ানো রোনালদোকে বিশ্রামে রেখে গঞ্জালো হিগুয়েন-দিবালা-ডগলাস কস্তাকে দিয়ে আক্রমণভাগ সাজিয়েছিলেন কোচ মাউরিসিও সারি। এই তিন লাতিন তারকা ঠিকই আস্থার প্রতিদান দিয়েছেন কোচকে।

এদিন শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে তারা আক্রমণ শাণাতে থাকে উদিনেসের বিপক্ষে। ম্যাচের ১৬তম মিনিটে হিগুয়েনের গোলে এগিয়ে যায় জুভিরা। দিবালার পাস থেকে জুভদের এগিয়ে দেন হিগুয়েন।

পরে ম্যাচের ২৫তম মিনিটে পেনাল্টি পায় তুরিনের বুড়িরা। পরের মিনিটে স্পট কিক থেকে গোল করে দলকে আরো এগিয়ে দেন দিবালা। পরে বাকি সময়ে আর কোনো গোল না হলে এই ২-০ গোলের ব্যবধান নিয়ে প্রথমার্ধ শেষ করে জুভেন্টাস।

বিরতি থেকে ফিরে এসে আরও আক্রমণ শানাতে থাকে জুভেন্টাস। ম্যাচের ৫৭তম মিনিটে ফের তুরিন সমর্থকদের আনন্দে ভাসান দুর্দান্ত খেলতে থাকা দিবালা। আর্জেন্টাইন তারকা হিগুয়েনের পাস থেকে পল পেয়ে নিজের জোড়া গোল পূর্ণ করেন আরেক আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা।

পরে ম্যাচের ৬০তম মিনিটে আবারও পেনাল্টি পায় জুভেন্টাস। স্পট কিকটি নিলে হ্যাটট্রিক করতে পারতেন দিবালা। তবে ২৬ বছর বয়সী ফরোয়ার্ড এবার গোলের সুযোগ করে দেন কস্তাকে। ম্যাচের ৬২তম মিনিটে স্পট কিকে গোল করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার কস্তা। এরপর বাকি সময়ে আর কোনো গোল না হলে এই ৪-০ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে তুরিনের বুড়িরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত