দুই আর্জেন্টাইন তারকার গোলে টটেনহ্যামের জয়

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২০, ১৩:০৬

সাহস ডেস্ক

এফএ কাপের তৃতীয় রাউন্ডে ঘরের মাঠে দুই আর্জেন্টাইন মিডফিল্ডারের গোলে মিডলসবার্গকে হারিয়ে জয় তুলে নিয়েছে টটেনহ্যাম হটস্পার।

১৪ জানুয়ারি (মঙ্গলবার) টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে মিডলসবার্গকে ২-১ গোলে হোসে মরিনহোর শিষ্যরা।

কোচ হোসে মরিনহোর অধীনে টটেনহ্যামের মূল একাদশে প্রায় অনিয়মিত থাকতে হয় আর্জেন্টাইন তারকা এরিক লামেলা ও জিওভানি লো সেলসোকে। তবে এবার সুযোগ পেয়েই নিজেদের প্রমাণ করেছেন এই দুই আর্জেন্টাইন মিডফিল্ডার।

চোটের কারণে মাঠের বাইরে আছেন টটেনহ্যামের ইংলিশ অধিনায়ক হ্যারি কেন। ডেলে আলি ও সং হিয়ুং মিনের মতো তারকারা ছিলেন না মূল একাদশে। তবে ঘরের মাঠে শুরু থেকে গোলের জন্য মরিয়া হয়ে ঝাঁপিয়ে পড়ে মরিনহোর দল। সেই সুযোগ তারা পেয়ে যায় ম্যাচের দ্বিতীয় মিনিটেই। ম্যাচের দ্বিতীয় মিনিটে গোল করে টটেনহ্যামকে এগিয়ে দেন লো সেলসো।

এগিয়ে গিয়ে আরো বেশি আক্রমণাত্মক হয়ে ওঠে মরিনহোর দল। ম্যাচের ১৫তম মিনিটে আবার এগিয়ে যায় টটেনহ্যাম। আর্জেন্টাইন আরেক মিডফিল্টার এরিক লামেলার গোলে ব্যবধানটা দ্বিগুণ করে টটেনহ্যাম। পরে আর কোনো গোল না হলে এই ২-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় টটেনহ্যাম।

বিরতি থেকে ফিরে এসে আর কোনো গোলের দেখা পায়নি টটেনহ্যাম। উল্টো ম্যাচের ৮৩তম মিনিটে একটি গোল শোধ করে ম্যাচে ফিরতে চেষ্টা করে মিডলসবার্গ। তবে শেষ পযর্ন্ত ব্যবধানটা ধরে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে মরিনহোর শিষ্যরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?