বার্সেলোনাকে না বলে দিয়েছেন জাভি

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২০, ১৮:২০

সাহস ডেস্ক

আজ বার্সেলোনার কোচ সিহেবে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা দেওয়ার কথা ছিল বার্সেলোনারই সাবেক কিংবদন্তী মিডফিল্ডার জাভি হার্নান্দেজের নাম। কিন্তু মৌসুমের মাঝপথে দায়িত্ব নিতে রাজি না হয়ে সাবেক ক্লাবকে না করে দিয়েছেন এই স্প্যানিশ মিডফিল্ডা।

এরই মধ্যে বার্সেলোনার প্রধান নির্বাহী অস্কার গ্রাউ আর টেকনিক্যাল ডিরেক্টর এরিক আবিদাল কাতারে গিয়ে জাভিকে কোচের দায়িত্ব নেওয়ার জন্য আলোচনা করেছেন। এ নিয়ে জাভির বর্তমান ক্লাব আল সাদ প্রতিক্রিয়াও জানিয়েছে। আজ বার্সেলোনার পরিচালকদের মিটিংয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার খবরও এসেছে। তবে ইউরোপের অধিকাংশ পত্রিকা এখন জানাচ্ছে আপাতত সাবেক ক্লাব বার্সেলোনাকে না করে দিয়েছেন জাভি। মৌসুমের মাঝপথে দায়িত্ব নিতে রাজি নন জাভি।

তবে জুনে ক্লাবটির দায়িত্ব নিতে রাজি আছেন সাবেক এই তারকা মিডফিল্ডার। অর্থাৎ বর্তমান মৌসুমের মাঝপথে দায়িত্ব না নিয়ে নতুন মৌসুমের শুরুতে পুরোনো ক্লাবে ফিরতে চান কোচ হয়ে। তবে জাভি না এলে নতুন পথই খুঁজবে বার্সা।

এদিকে ঘরোয়া লিগ ছাড়া আন্তর্জাতিক অঙ্গনে ভালভার্দের অধীনে বার্সেলোনা তেমন কোনো সাফল্য নেই বললেই চলে। সর্বশেষ সৌদি আরবে চলমান সুপারকোপার সেমিফাইনালে এগিয়ে থেকেও অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে হেরে বিদায় নিয়েছে বার্সেলোনা। ভালভার্দে এই মৌসুমের শেষ পর্যন্ত কোচ থাকবেন কি না, তা এখনো নিশ্চিত নয়। তবে বার্সেলোনা দ্বিতীয় দলের কোচ হাভিয়ের পিমিয়েন্তাকে আপৎকালীন কোচ হিসেবে দায়িত্ব দেওয়ার সম্ভাবনার কথাও শোনা যাচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?