ফেনী জেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের উদ্বোধন

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২০, ১৪:২৫

সাহস ডেস্ক

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর ফেনী জেলা পর্যায়ের খেলা শুরু হয়েছে।

আজ ৬ জানুয়ারি (সোমবার) সকাল সাড়ে ৯টায় ফেনী পিটিআই মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক (ডিসি) মো. ওয়াহিদুজ্জামান।

উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করে পরশুরামের মির্জানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ছাগলনাইয়ার উত্তর মন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। ৬ থেকে ৮ জানুয়ারি তিনদিনের এ টুর্নামেন্টে জেলার ছয় উপজেলার ছেলেদের ছয়টি ও মেয়েদের ছয়টি দল অংশ গ্রহণ করবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুমনী আক্তারের সভাপতিত্বে ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নুরুল ইসলামের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসরিন সুলতানা, ছাগলনাইয়া উপজেলার ইউএনও সাজিয়া তাহের, ফুলগাজীর ইউএনও সাইফুল ইসলাম এবং ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান বলেন, ‘সারাবিশ্বের মধ্যে স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের খেলাধুলার সবচেয়ে বড় আয়োজন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট। শিশুদের খেলাধুলায় আকৃষ্ট করা, শারীরিক ও মানসিক বিকাশের জন্য বর্তমান সরকার সারাদেশে এ আয়োজন করেছে।’

সূত্র: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত