এমবাপ্পে-নেইমরা-ইকার্দির গোলে ভেসে গেল আমিয়াঁ

প্রকাশ : ২২ ডিসেম্বর ২০১৯, ১৮:১২

সাহস ডেস্ক

ফ্রেঞ্চ লিগ ওয়ানে ঘরের মাঠে ফরাসি কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে আমিয়াঁকে বিশাল ব্যবধানে হারিয়ে টানা ষষ্ঠ জয় তুলে নিয়েছে স্বাগতিক প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

২১ ডিসেম্বর (শনিবার) দিবাগত রাতে পার্ক দেস প্রিন্সেসে আমিয়াঁকে ৪-১ গোলে হারিয়েছে টমাস টুখেলের শিষ্যরা।

এদিন খেলার শুরুতেই দলকে এগিয়ে দেন এমবাপ্পে। ম্যাচের ১০তম মিনিটে নেইমারের থ্রো থেকে বল পেয়ে গোল করতে কোনো ভুল করনেনি ফরাসি তারকা। তবে প্রথমার্ধের বাকি সময় আর কোনো গোল হয়নি। ১-০ গোলের ব্যবধান নিয়েই বিরতিতে যায় প্যারিসের ক্লাবটি।

বিরতি থেকে ফিরে এসে আক্রমণের ধার বাড়িয়ে দেয় পিএসজি। এতে করে দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটেই গোল করেন নেইমার। ম্যাচের ৪৬তম মিনিটে ইকার্দির কাছ থেকে আড়াআড়ি পাস পেয়ে গোলরক্ষককে পরাস্ত করেন ব্রাজিলিয়াস সুপারস্টার। পরে ম্যাচের ৬৫তম মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন এমবাপ্পে। আনহেল দি মারিয়ার পাস থেকে প্রতিপক্ষের জালে বল জড়ান ফরাসি তারকা।

পরে ম্যাচের ৭০তম মিনিটে অবম্য আমিয়াঁ একটি গোল শোধ করে। তবে ম্যাচের ৮৪তম মিনিটে ছোট ডি-বক্সের ভেতর থেকে দারুণ এক শটে গোল করে পিএসজিকে বড় জয় উপহার দেন আর্জেন্টাইন তারকা মাউরো ইকার্দি।

এই জয়ে ১৮ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান আরো মজবুত করল পিএসজি। এক ম্যাচ বেশি খেলে ৩৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে মার্সেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত