এমবাপ্পের জোড়া গোলে শীর্ষস্থানেই পিএসজি

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৯, ১৬:০৪

সাহস ডেস্ক

লিগ ওয়ানে কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে দশ জনের দল হয়ে পড়া স্বাগতিক সেঁত এঁতিয়েনকে বিশাল ব্যবধানে হারিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

১৫ ডিসেম্বর (রবিবার) জিওফ্রোওয়ে-গুইচার্ডে সেঁত এঁতিয়েনকে হারিয়েছে টমাস টুখেলের শিষ্যরা।

এদিন গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি পিএসজির। ম্যাচের ৯ম মিনিটে মিডফিল্ডার লিয়ান্দ্রো পেরেদেসের গোলে এগিয়ে যায় পিএসজি।

এরপর গোল শোধের জন্য প্রচেষ্টা চালায় এঁতিয়েন। কিন্তু ম্যাচের ২৫তম মিনিটে পেরেদেসকে বাজেভাবে ট্যাকল করলে লালকার্ড দেখে মাঠ ছাড়েন মিডফিল্ডার জঁ-আহোলো। এতে দশ জনের দল হয়ে পড়ে এঁতিয়েন।

পরে ম্যাচের ৪৩তম মিনিটে দলের ব্যবধান বারান কিলিয়ান এমবাপ্পে। নেইমারের পাস থেকে প্রতিপক্ষের জালে বল জড়ান ফরাসি এই ফরোয়ার্ড। পরে ২-০ গোলের ব্যবধান নিয়ে বিরতিতে যায় পিএসজি।

বিরতি থেকে ফিরে এসে আরও ভয়ঙ্কর হয়ে ওঠে টুখেলের দল। ম্যাচের ৭২তম মিনিটে পিএসজিকে আবার এগিয়ে দেন মাউরো ইকার্দি। পরে ম্যাচের ৮৯তম মিনিটে নিজের জোড়া গোল করে দলকে আরো এগিয়ে নেন এমবাপ্পে। নেইমারের পাসে চতুর্থ গোলের দেখা পায় ফরাসি জায়ান্ট।

এই জযে ১৭ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে পিএসজি। ১৮ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে টেবিলের ১১তম স্থানে আছে সেঁত এঁতিয়েন। ১৮ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে মার্সেইলি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?