বেনজেমার শেষ মুহুর্তের গোলে বেঁচে গেল রিয়াল

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৯, ১৫:৪২

সাহস ডেস্ক

স্প্যানিশ লা লিগায় স্বাগতিক ভ্যালেন্সিয়ার বিপক্ষে ম্যাচের একদম শেষ মুহুর্তে করিম বেনজেমার গোলে হারের হাত থেকে রক্ষা পেল স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ।

১৮ ডিসেম্বর (বুধবার) দিবাগত রাতে মেস্তাল্লা স্টেডিয়ামে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে জিনেদিন জিদানের শিষ্যরা।

এদিন হাইভোল্টেজ ম্যাচটিতে শুরু থেকে কেউ কাউকে এক তিল পরিমাণ ছাড় দেয়নি। কিন্তু একের পর এক সুযোগ মিসের মহড়ায় গোলশূন্য ড্র নিয়ে বিরতি যায় দু’দল।

বিরতি থেকে ফিরে এসে গোলের জন্য মরিয়া রিয়াল ইস্কো এবং রদ্রিগোর পরিবর্তে মাঠে নামায় গ্যারেথ বেল এবং ভিনিসিয়াস জুনিয়রকে। কিন্তু তাতেও গোলের দেখা পাচ্ছিল না ব্লাঙ্কোসরা। উল্টো ম্যাচের ৭৮তম মিনিটে পিছিয়ে পড়ে রিয়াল মাদ্রিদ। ড্যানিয়েল ওয়াসের পাস থেকে ভ্যালেন্সিয়াকে এগিয়ে দেন কার্লোস সোলার।

এরপর সমতায় ফিরতে মরিয়া হয়ে আক্রমণ চালায় রিয়াল। কিন্তু তাদের সামনে বাধা হয়ে দাঁড়ায় স্বাগতিকদের রক্ষণদেয়াল। নির্ধারিত সময়ের পর অতিরিক্ত পাঁচ মিনিটও শেষ হওয়ার পথে তখন। ঠিক সেই মুহুর্তে রিয়ালকে সমতায় ফেরান বেনজেমা। ম্যাচের ৯০+৫তম মনিটে ডি-বক্সের ভেতর সুযোগ পেয়ে ভ্যালেন্সিায়ার জালে বল জড়িয়ে দেন ফরাসি এই ফরোয়ার্ড। অবশেষে হারের হাত থেকে বেঁচে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে জিজুর শিষ্যরা।

এই ড্রয়ে ১৬ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে লিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে টেবিলের শীর্ষস্থানে আছে চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?