ভেরটোনগেনের শেষ মুহুর্তের গোলে টটেনহামের জয়

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৯, ১৫:২১

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাচের একদম শেষ সময়ে ইয়ান ভেরটোনগেনের গোলে স্বাগতিক উলভসকে হারিয়ে পূর্ণ পয়েন্ট নিয়ে ফিরেছে টটেনহাম।

১৫ ডিসেম্বর (রবিবার) মিলনিয়াক্স স্টেডিয়ামে উলভসকে ২-১ গোলে হারিয়েছে হোসে মরিনহোর শিষ্যরা।

এদিন ম্যাচের শুরুতে অবশ্য এগিয়ে যায় মরিনহোর দল। ম্যাচের ৮ম মিনিটে এরিক ডায়ারের পাস থেকে উলভসের জালে বল জড়ান ব্রাজিলিয়ান মিডফিল্ডার লুকাস মাউরা। পরে বাকি সময়ে আর কোনো গোল না হয়ে এই এক গোলে এগিয়ে থেকে বিবরিতে যায় টাটেনহাম।

বিরতি থেকে ফিরে এসে মরিয়া হয়ে আক্রমণ চালায় উলভস। সুযোগ পেয়ে কাজে লাগায় তারা। ম্যাচের ৬৭তম মিনিটে হিমনেসের সহায়তায় স্বাগতিকদের সমতায় ফেরান আদামা ট্রাওরে। এরপর ম্যাচের নিয়ন্ত্রণও নিয়ে নেয় তারা। পরে চলতে থাকে হাড্ডাহাড্ডি লড়াই। কেউই কোনো গোল করতে পারছিল না।

নির্ধারিত সময় পযর্ন্ত আর গোল না হওয়ায় ম্যাচ তখন ড্রয়ের দিকেই হেলে পড়েছিল। কিন্তু অতিরিক্ত সময়ে জয় সূচক গোলটি করে বসেন ইয়ান ভেরটোনগেন। ম্যাচের ৯০+১তম মিনিটে ক্রিস্টিয়ান এরিকসেনের নেওয়া কর্নার কিক থেকে হেডে উলভসের জালে বল জড়িয়ে দেন এই স্পার্স ডিফেন্ডার। অবশেষে জয় নিয়ে মাঠ ছাড়ে হোসে মরিনহোর দল।

এই জয়ে ১৭ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে আছে টটেনহাম। সমান ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের ৮ম স্থানে আছে উলভস। সমান ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?