রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের জয়

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৯, ১৪:৩৩

সাহস ডেস্ক

সিরি আ’ লিগে ঘরের মাঠে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো জোড়া গোলে পুঁচকে দল উদিনেসকে হারিয়ে দারুন জয় তুলে নিয়েছে জুভেন্টাস।

১৫ ডিসেম্বর (রবিবার) অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে উদিনেসকে ৩-১ গোলে হারিয়েছে মাউরিজিও সারির দল।

এদিন ম্যাচের শুরু থেকে রোনালদো-গঞ্জালো হিগুয়েন-পাওলো দিবালাদের সামনে গোলপোস্টটা বেশিক্ষণ অক্ষত রাখতে পারেনি উদিনেস। ম্যাচের ৯ম মিনিটে রোনালদোর গোলে এগিয়ে যায় জুভিরা। দিবালা সট নিলে সেটা ব্যর্থ হওয়ার পর বল আসে রোনালদোর পায়ে। এরপর নিচু শটে তুরিনের দর্শকদের উল্লাসে ভাসান পর্তুগিজ উইঙ্গার। এগিয়ে যাওয়ার পর আরও ভয়ঙ্কর হয়ে ওঠে জুভেন্টাস। ম্যাচের ৩৭তম মিনিটে হিগুয়েনের পাস থেকে ব্যবধানটা বাড়িয়ে নিজের জোড়া গোল করেন রোনালদো।

এরপর বিরতিতে যাওয়ার আগে দলকে আবারও এগিয়ে নেন লিওনার্দো বনুচ্চি। ম্যাচের ৪৫তম মিনিটে ডেমিরেলের কাছ থেকে বল পেয়ে হেডে ব্যবধানটা বাড়ান ইতালিয়ান ডিফেন্ডার বোনুচ্চি। পরে ৩-০ গোলের ব্যবধান নিয়ে বিরতিতে যায় তুরিনের বুড়িরা।

বিরতি থেকে ফিরে এসে রক্ষণভাগটা ভালোভাবেই সামলেছে উদিনেস। রোনালদো-দিবালাদের আর কোনো সুযোগ দেয়নি তারা। তবে শেষ মুহুর্তে একটি গোলের ব্যবধান কমায় উদিনেস। যোগ করা সময়ে ৯০+৪তম মিনিটে ইগনাসিও পুসেত্তোর গোলে ব্যবধানটা ৩-১ করে মাঠ ছাড়ে লুকা গোত্তির দল।

এই জয়ে ১৬ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে জুভেন্টাস। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে টেবিলের শীর্ষে আছে ইন্টার মিলান। এক ম্যাচ কম খেলে ৩৩ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে লেজিও।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?