সালাহ’র জোড়া গোলে রেকর্ডে লিভারপুল

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৯, ১৪:২৭

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে মোহামেদ সালাহ’র জোড়া গোলে লিগের একেবারে তলানির দল ওয়াটফোর্ডকে হারিয়ে ক্লাব রেকর্ড ৩৪ ম্যাচ অপরাজিত রয়েছে লিভারপুল।

১৪ ডিসেম্বর (শনিবার) অ্যানফিল্ডে ওয়াটফোর্ডকে ২-০ গোলে হারিয়েছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

এদিন তলানির দল ওয়াটফোর্ডকে পেয়ে শুরু থেকে চেপে ধরে লিভারপুল। তবে একের পর এক আক্রমণের ঢেউ তুললেও প্রতিপক্ষের রক্ষণ দেওয়াল ভাঙতে পারছিলেন না সালাহ-রবার্তো ফিরমিনো-সাদিও মানেরা।

তবে ম্যাচের ৩৮তম মিনিটে লিভারপুলকে এগিয়ে দেন মিশরীয় ফরোয়ার্ড মোহামেদ সালাহ। সেনাগালিজ ফরোয়ার্ড সাদিও মানের পাস থেকে ওয়াটফোর্ডের বক্সের ভেতর বল পেয়ে লিভারপুলকে এগিয়ে দেন সালাহ। এরপর ব্যবধানটা ধরে রেখে বিরতিতে যায় অল রেডরা।

বিরতি থেকে ফিরে এসে কয়েকটি সহজ সুযোগ কাজে লাগতে পারেনি অলরেডরা। তবে ম্যাচের একেবারে অন্তিম মুহূর্তে ম্যাচের ৯০তম মিনিটে দ্বিতীয়বারের মতো অলরেডদের এগিয়ে দেন সালাহ। বদলি খেলোয়াড় ডিভোক ওরিগির পাস থেকে দলের দ্বিতীয় গোল করে নিজের জোড়া গোল পূর্ণ করেন মিশরীয় এই ফরোয়ার্ড।

এই জয়ে ১৭ ম্যাচে ১৬ জয় ১ ড্রতে ৪৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান আরো মজবুত করল লিভারপুল। সমান ম্যাচ খেলে ৩৯ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে লেস্টার সিটি। এক ম্যাচ কম খেলে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে ম্যানচেস্টার সিটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?