বদলি নামা দিবালার কারিশমায় জুভেন্টাসের জয়

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৯, ১৪:০৪

সাহস ডেস্ক

উয়েফা চ্যাম্পিয়নস লিগে ক্রিশ্চিয়ানো রোনালদো এবং গঞ্জালো হিগুয়েনের গোলে জার্মানির ক্লাব স্বাগতিক বায়ার লেভারকুজেনকে হারিয়ে গ্রুপ পর্ব শেষ করেছে ইতালির জায়ান্ট জুভেন্টাস।

১১ ডিসেম্বর (বুধবার) দিবাগত রাতে বাই অ্যারেনা স্টেডিয়ামে বায়ারকে ২-০ গোলে হারিয়েছে মাওরিসিও সারির দল। আর এই দুটি গোলেরই সহায়তা করেছে বদলি নামা আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা।

প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে জয় পাওয়া জুভিরা অপরাজিত থেকে চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্বে উঠল। ‘ডি’ গ্রুপের এই ম্যাচে ২-০ গোলে জিতেছে তুরিনের বুড়িরা। ঘরের মাঠে প্রথম দেখায় জার্মানির দলটিকে ৩-০ ব্যবধানে হারিয়েছিল জুভেন্টাস।

এদিন প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। তবে দ্বিতীয়র্ধের জুভেন্টাসের হয়ে প্রথম গোলটি করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যাচের  ৭৫তম মিনিটে প্রতিপক্ষের ডিবক্সের মধ্যে আর্জেন্টাইন তারকা পাওলো দিবালার পাসে প্রতিপক্ষের জালে বল জড়ান পর্তুগিজ ফরোয়ার্ড।

এরপর ম্যাচের নির্ধারিত সময়ের শেষে যোগ করা সময়ে জয় সূচক গোলটি করেন গঞ্জালো হিগুয়েন। ম্যাচের ৯০+২তম মিনিটে প্রতিপক্ষের ডিবক্সের ভিতরে আবারও দিবালার পাস থেকে বল পেয়ে জালে জড়ান আর্জেন্টাইন এই ফরোয়ার্ড। অবশেষে ২-০ গোল নিয়ে গ্রুপ পর্ব শেষ করে তুরিনের বুড়িরা।

এই জয়ে ৬ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে অপরাজিত থেকে গ্রুপ বর্প শেষ করে জুভেন্টাস। সমান ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে গ্রুপ পর্ব শেষ করল রিয়াল মাদ্রিদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?