মিলিকের হ্যাটট্রিকে শেষ ষোলতে নাপোলি

প্রকাশ : ১১ ডিসেম্বর ২০১৯, ১৬:২৪

সাহস ডেস্ক

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ‘ই’ গ্রুপে ঘরের মাঠে আর্কাদিউজ মিলিকের হ্যাটট্রিকে বেলজিয়ান ক্লাব গেঙ্ককে সহজেই হারিয়ে লিগের শেষ ষোল নিশ্চিত করেছে ইতালিয়ান ক্লাব নাপোলি।

১০ ডিসেম্বর (মঙ্গলবার) রাতে সান পাওলো স্টেডিয়ামে গেঙ্ককে ৪-০ গোলে হারিয়েছে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

এদিন ম্যাচের শুরু থেকে আক্রমণের ঢেউ তুলে গেঙ্ককে চেপে ধরে নাপোলি। তাদের আক্রমণের ধারা বজায় রেখে প্রথমার্ধেই হ্যাটট্রিক করেন পোল্যান্ডের ফরোয়ার্ড আর্কাদিউজ মিলিক। ম্যাচের তৃতীয় মিনিটেই নাপোলিকে এগিয়ে দেন মিলিক।

এরপর ম্যাচের ২৬তম মিনিটে ব্যবধান দিগুণ করেন পলিশ এই ফরোয়ার্ড। এরপর ম্যাচের ৩৮তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে নাপোলিকে আরো এগিয়ে দিয়ে নিজের হ্যাটট্রিক পুরন করেন নাপোলির পোল্যান্ড ফরোয়ার্য মিলিক। এই তিন গোলের ব্যবধান নিয়ে বিরতিতে যায় ইতালিয়ান ক্লাবটি।

বিরতি থেকে ফিরে এসে বেশ কযেকবার গোলের সহজ সুযোগ হারায় নাপোলি। তবে ম্যাচের ৭৪তম মিনিটে ফের পেনাল্টি পায় আনচেলত্তির দল। এবার স্পট-কিকটি নেন ড্রাইয়েস মার্টেন্স। ম্যাচের বাকি সময় ৪-০ ব্যবধান ধরে রেখে ‘ই’ গ্রুপে রানার-আপ হয়ে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করে নাপোলি।

এই জয়ে ‘ই’ গ্রুপে ছয় ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শেষ ষোলো নিশ্চিত করেছে নাপোলি। সমান ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করে লিভারপুল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?