টানা নয় ম্যাচ পর জয় পেল আর্সেনাল

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৯, ১৩:২১

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে এবারের মৌসুমে খুব বাজে সময় কাটাচ্ছে আর্সেনাল ক্লাবটি। অবশেষে গত রাতে স্বাগতিক ওয়েস্টহাম ইউনাইটেডকে হারিয়ে টানা নয় ম্যাচ পর জয়ের মুখ দেখল আর্সেনাল।

০৯ ডিসেম্বর (সোমবার) লন্ডন স্টেডিয়ামে ওয়েস্টহামকে ৩-১ গোলে হারিয়েছে আর্সেনাল।

এদিন অবশ্য প্রথমার্ধে গোল হজম করে ফের হারের শঙ্কা জাগায় আর্সেনাল। ম্যাচের খেলার ৩৮তম মিনিটে প্রতিপক্ষের অ্যাঞ্জেলো ওগবোন্নার গোলে লিড পায় ওয়েস্টহাম। পরে প্রথমার্ধে এই এক গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় আর্সেন উইঙ্গাররা।

তবে দ্বিতীয়ার্ধে ফিরে এসে ম্যাচের ৬০ মিনিটে গেব্রিয়েল মার্টিনেল্লির গোলে সমতায় ফেরে আর্সেনাল। ম্যাচের ৬৬তম মিনিটে নিকোলাস পেপের গোলে এগিয়ে যায় আর্সেনাল। এরপর ম্যাচের ৬৯ মিনিটে পিয়েরে-এমরিক আউবামেয়াংয়ের গোলে জয় নিশ্চিত হয়। পরে বাকি সময় আর কোনো গোল না হলে এই ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আর্সেনালের উইঙ্গাররা।

এর আগে সর্বশেষ গত বছরের ৬ অক্টোবর বোর্নমাউথের বিপক্ষে ১-০ গোলে জিতেছিল আর্সেনাল। মাঝে সাত ম্যাচে তিনটিতে হার ও চারটিতে ড্র করে গানাররা।

এই জয়ে ১৬ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে টেবিলের নবম স্থানে উঠে এসেছে আর্সেনাল। সমান ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। সমান ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে লেস্টার সিটি। সমান ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে আছে ম্যানচেস্টার সিটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত