জমকালো আয়োজনে আজ উদ্বোধন হবে বঙ্গবন্ধু বিপিএল

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৯, ১১:১১

সাহস ডেস্ক

বলিউড তারকাদের নাচ, প্রখ্যাত সংগীতশিল্পীদের গান আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনের মধ্য দিয়ে আজ রবিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বঙ্গবন্ধু বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন হবে।

এবারের বিপিএলের আগে জুড়ে দেওয়া হয়েছে সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম। বিশেষ বিপিএলের তকমা পাওয়া এই আসরে নেই আগের কোনো ফ্র্যাঞ্চাইজি। সাতটি দলই আলাদা স্পন্সর নিয়ে পরিচালনা করছে খোদ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মবার্ষিকী উপলক্ষে এবার বিশেষ বিপিএল আসরের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রধানমন্ত্রীর উদ্বোধনী ঘোষণার আগে ও পরে দেশি-বিদেশির পারফরমাররা গাইবেন-নাচবেন। বিপিএলের উদ্বোধনীর আনন্দ-উৎসবে মাতোয়ারা হবেন দর্শকরা।

প্রধানমন্ত্রীর উদ্বোধনী ঘোষণার আগে বিকাল ৫টা ২৫ মিনিটে ডি রকস্টার শুভর পারফরমের মধ্য দিয়ে শুরু হবে অনুষ্ঠান। এর পর রেশমি মির্জার আয়োজন, জেমস ও মমতাজের সুরের ঝংকার উঠবে। সন্ধ্যা ৭টা ২০ থেকে ৭টা ৩০ মিনিটের মধ্যে মঞ্চে আসবেন প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধু কন্যা আসরের উদ্বোধনী ঘোষণা করবেন।

উদ্বোধনী অনুষ্ঠানকে ঘিরে নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে মিরপুর স্টেডিয়াম। এক সংবাদ সম্মেলনে বিসিবির প্রধান নির্বাহী জানান, তাদের প্রস্তুতি সম্পন্ন। এখন শুধু বিপিএলের উদ্বোধনের পালা। সাতটি দলের ক্রিকেটারদের সবার উপস্থিতি কামনা করেন।

উদ্বোধন হবার দুইদিন পর অর্থাৎ ১১ ডিসেম্বর থেকে শুরু হবে মাঠের লড়াই। এই আসরে কোনো ফ্র্যাঞ্চাইজি নেই। ক্রিকেট বোর্ডের অধীনেই পরিচালিত হবে প্রত্যেক দল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত