মালদ্বীপকে হারিয়ে শুভ সূচনা করল বাংলাদেশ

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০১৯, ১৪:৩১

সাহস ডেস্ক

সাউথ এশিয়ান (এসএ) গেমসে পুরুষ ক্রিকেট ইভেন্টে নিজেদের প্রথম ম্যাচে মালদ্বীপকে বিশাল ব্যবধানে হারিয়ে শুভ সূচনা করেছে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল।

বুধবার (৪ ডিসেম্বর) কীর্তিপুরের ত্রিভুবন ইউনির্ভাসিটি ইন্টারন্যাশনাল ক্রিকেট গ্রাউন্ডে মালদ্বীপের বিপক্ষে ১০৯ রানে হারিয়েছে বাংলাদেশ।

এদিন টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১৭৪ রান করে বাংলাদেশ। তবে বাজে উইকেটের কারণে নিজেদের ইনিংস বড় করতে পারেননি তারা। শান্ত ৩৮ বলে একটি চার ও তিনটি ছক্কায় সর্বোচ্চ ৪৯ রান করেন। দলনেতা সৌম্য ৩৩ বলে চারটি চার ও দুটি ছক্কায় ৪৬ রান করেন। এছাড়া মোহাম্মদ নাঈম ২৮ বলে ৩৮ করেন।

বাংলাদেশের দেওয়া ১৭৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৯.২ ওভারে মাত্র ৬৫ রানে অলআউট হয়ে যায় মালদ্বীপ। দলের হয়ে দুই ওপেনারই কেবল দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেন। আহমেদ হাসান ১০ ও আলী ইভান ১২ রান করেন। তানভীর ইসলামের বোলিং তোপে বাকিরা সবাই আসা-যাওয়ার মিছিলে ব্যস্ত ছিলেন।

টাইগারদের হয়ে ৪ ওভারে মাত্র ১৯ রান দিয়ে ৫ উইকেট তুলে নেন তানভীর ইসলাম। মিনহাজুল আবেদিন ও আফিফ হোসেন ২টি করে এবং সৌম্য সরকার ১টি করে উইকেট নেন।

ম্যাচ সেরা হয়েছেন তানভীর ইসলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত