x

এইমাত্র

  •  হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী’র মৃত্যু

রোমাঞ্চকর ম্যাচে ম্যানসিটিকে থমকে দিল নিউক্যাসল

প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৯, ২১:২৫

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে রোমাঞ্চকর এক ম্যাচে স্বাগতিক নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে দুই দুইবার এগিয়ে গিয়েও জিততে পারেনি ম্যানচেস্টার সিটি। অবশেষে ড্র করে ফিরেছে ইংলশি ক্লাবটি।

শনিবার (৩০ নভেম্বর) সেন্ট জেমস পার্কে নিউক্যাসলের বিপক্ষে ২-২ গোলের ড্র করেছে পেপ গার্দিওলার শিষ্যরা।

এদিন শুরুতে অবশ্য এগিয়ে গিয়েছিল সিটিজেনরা। ম্যাচের ২৩ মিনিটে প্রতিপক্ষের ডি-বক্সের ভেতর ডেভিড সিলভার পাস থেকে বল পেয়ে সিটিকে এগিয়ে দেন রহীম স্টার্লিং।

কিন্তু আক্রমণ পাল্টা আক্রমণে সেই ব্যবধান তারা ধরে রাখতে পারেনি। গোল হজম করার মাত্র ২ মিনিটেই সমতায় ফেরে স্বাগতিকরা। ম্যাচের ২৫ মিনিটে আলমিরন বল পাঠান জেত্রো ভিলেমকে উদ্দেশ্য করে। ডাচ ডিফেন্ডার সুযোগ কাজে লাগিয়ে সমতায় ফেরায় নিউক্যাসলকে। এরপর চলতে থাকে দু’দলের আক্রমণ পাল্টা আক্রমণ। তবে প্রথমার্ধে গোল করতে পারেনি কোনো দলই। অবশেষে ১-১ গোলের সমতা নিয়ে বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে এসেও চেষ্টা অব্যাহত রাখে গার্দিওলার শিষ্যরা। তবে জমজমাট ম্যাচে ৮২ মিনিটে চোখ ধাঁধানো গোল থেকে সিটিজেনদের পুনরায় এগিয়ে দেন কেভিন ডি ব্রুইন। বুকে বল রিসিভ করে সোজা বলি নেন এই বেলজিয়ান মিডফিল্ডার।

কিন্তু সিটিজেনদের আবারও থামিয়ে দেন স্বাগতিকরা। গার্দিওলার শিষ্যদের একবিন্দুও ছাড় না দিয়ে ফের সমতায় ফেরে নিউক্যাসল। ব্রুইনার চোখ ধাঁধানো গোলের মাত্র ৬ মিনিট পরেই আবার সমতায় ফেরে স্বাগতিকরা। ম্যাচের ৮৮ মিনিটে আতসুর সেট পিস থেকে বল পেয়ে আরেক চোখ ধাঁধানো শটে সিটিজেনদের জালে জড়িয়ে দেন জোনজো শেলভি। ফের ২-২ গোলে সমতায় ফেরে নিউক্যাসল।
এর পর যোগ করা সময়ে আর কেউ গোল না দিতে পারলে ড্র নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

এই ড্রয়ে ১৪ ম্যাচে ৯ জয়ে ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি। ১৩ ম্যাচে ১২ জয়ে ৩৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে লিভারপুল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত