শুরু হচ্ছে সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৯, ১৯:২১

সাহস ডেস্ক

কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আগামীকাল থেকে শুরু হতে যাচ্ছে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট।

রবিবার (১ ডিসেম্বর) শহরের পুরাতন স্টেডিয়ামে এই টুর্নামেন্ট শুরু হবে।

আজ শনিবার (৩০ নভেম্বর) এই টুর্নামেন্ট উদ্বোধন করবেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

এ উপলক্ষে আজ বিকেলে পুরাতন স্টেডিয়াম থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়।

এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে কিশোরগঞ্জ, নরসিংদী, গাজীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা জেলা ফুটবল দল।

এতে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ, বিসিবি পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটুসহ জেলার সাবেক কৃতী ফুটবলার ও সমাজের গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী জানিয়েছেন, ‘রাজনীতির কিংবদন্তি পরুষ বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের প্রতি শ্রদ্ধা জানাতে টুর্নামেন্টটি আয়োজন করা হয়েছে।’

আগামীকাল এই টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে জামালপুর জেলা দলের মুখোমুখি হবে স্বাগতিক কিশোরগঞ্জ জেলা দল। আগামী ১২ ডিসেম্বর টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

এই টুর্নামেন্টে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপস্থিত থাকবেন।

আয়োজকরা বলছেন, ক্রীড়াঙ্গনকে গতিশীল করতে প্রয়াত রাজনীতিবিদ সৈয়দ আশরাফুল ইসলামের নামে টুর্নামেন্টটি শুরু হচ্ছে। টুর্নামেন্টটির সফল সমাপ্তির পর ক্রিকেটসহ অন্যান্য ক্রীড়া প্রতিযোগিতারও আয়োজন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত