এবার ম্যানইউকে হারাল পুঁচকে আস্তানা

প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৯, ১৪:১৩

সাহস ডেস্ক

ইউরোপা লিগের একদম পুঁচকে দল আস্তানার বিপক্ষে হেরেছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। গত মৌসুমে কাজাখাস্তান প্রিমিয়ার লিগ জিতে এবারের ইউরোপা লিগে জয়গা করে নিয়েছে আস্তানা। এই নতুন দল আস্তানার কাছে বিদ্ধ হয়েছে ইংলিশ জায়ান্টরা।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) ইউরোপা লিগের আস্তানা অ্যারেনায় স্বাগতিকদের বিপক্ষে ২-১ গোলে হেরেছে সুলশারের শিষ্যরা।

এদিন প্রতিপক্ষ পুঁচকে দল বিধায় কোচ সুলশার এই ম্যাচে সুযোগ দেন দলের অপেক্ষাকৃত তরুণদের। তবে শুরুটা দুর্দান্ত করে রেড ডেভিলরা। ম্যাচের ১০ মিনিটে লুক শ’র পাস থেকে ইউনাইটেডকে এগিয়ে দেন জেসে লিঙ্গার্ড। এই ১-০ গোলের ব্যবধান নিয়েই বিরতিতে যায় ম্যানইউ।

কিন্তু বিরতি থেকে ফিরে এসে সেই ব্যবধান ধরে রাখতে দেয়নি আস্তানার। ম্যাচের ৫৫ মিনিটে আস্তানাকে সমতায় ফেরান দিমিত্রি শোমকো। এরপর একের পর এক গোল মিসের মহড়া দিয়ে ইউনাইটেড অনাকাঙ্খিত ভুলটি করে ম্যাচের ৬২ মিনিটে। আস্তানার ডিফেন্ডার রুকিবিনার শট বের্নাডের মাথায় লেগে ঢুকে যায় নিজেদের জালে। শেষ পযর্ন্ত ব্যবধান আর গোছাতে পারেনি রেড ডেভিলরা। অবশেষে ২-১ গোলের ব্যবধান নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড।

এই ম্যাচ হেরেও ৫ ম্যাচে পয়েন্ট ১০ নিয়ে ‘এল’ গ্রুপের শীর্ষেই আছে ম্যানইউ। সমান ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয়তে আলকামার। আস্তার পয়েন্ট মাত্র ৩।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত