ড্র করে নকআউটে যওয়ার অপেক্ষা বাড়ল চেলসির

প্রকাশ : ২৮ নভেম্বর ২০১৯, ১২:৫৭

সাহস ডেস্ক

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ‘এইচ’ গ্রুপে ম্প্যানিশ ক্লাব স্বাগতিক ভ্যালেন্সিয়ার বিপক্ষে ম্যাচের শেষ দিকে গোল হজম করে ড্র করেছে ইংলিশ ক্লাব চেলসি। এই ড্র’য়ে নকআউটে যওয়ার অপেক্ষা বাড়ল চেলসির।

বুধবার (২৭ নভেম্বর) রাতে মেস্তাল্লা স্টেডিয়ামে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ২-২ ড্র করেছে চেলসি।

এদিন শুরু থেকে দুই দলই আক্রমণাত্মক খেলতে থাকে। তবে ম্যাচের ৪০তম মিনিটে গোল হজম করে সফরকারী চেলসি। রদ্রিগোর অ্যাসিস্টে স্বাগতিকদের লিড পাইয়ে দেন কার্লোস সলের। পরের মিনিটেই ৪১তম মিনিটে সমতায় ফেরে ব্লুজরা। মাতেও কোভাসিচের দূর পাল্লার শট ভ্যালেন্সিয়ার জাল খুঁজে নেয়। ১-১ গোলের সমতায় বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে এসে ম্যাচের ৫০তম মিনিটে এগিয়ে যায় চেলসি। মিডফিল্ডার ক্রিস্টিয়ান পুলিসিক দলকে ২-১ গোলে এগিয়ে নেন। ম্যাচের ৬১ মিনিটের মাথায় হোসে গায়া ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় ভ্যালেন্সিয়া। দানি পারেহোর জোরালো শট ডান দিকে ঝাঁপিয়ে এই যাত্রায় দলকে রক্ষা করেন চেলসির গোলরক্ষক কেপা আরিসাবালাগা।

এই স্কোরে জয় নিয়েই মাঠ ছাড়তে পারত চেলসি। কিন্তু, ম্যাচের ৮২তম মিনিটে স্বাগতিক ভ্যালেন্সিয়ার হয়ে সমতাসূচক গোলটি করেন ড্যানিয়েল ভ্যাস। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল হয়নি। ২-২ সমতায় শেষ হয় ম্যাচটি।

এই ড্র’য়ে ৫ ম্যাচ শেষে দুদলের পয়েন্ট সমান ৮ করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত