শেখ হাসিনাকে আমার প্রণাম জানাবেন: গাঙ্গুলী

প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৯, ২১:৩৩

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী বলেছেন, ‘একজন প্রধানমন্ত্রী এখানে বক্সে এসে বলছেন ‘আমি সারাদিন খেলা দেখব, হোটেলে যাব না’। একজন প্রধানমন্ত্রীর মু্খে এ ধরনের কথা এককথায় অবিশ্বাস্য। উনাকে আমার পক্ষ থেকে প্রণাম জানাবেন।”

রবিবার (২৪ নভেম্বর) ভারত-বাংলাদেশের গোলাপি বলের দিবারাত্রী টেস্ট শেষ হওয়ার পর সাংবাদিকদের কাছে শেখ হাসিনার এই ক্রিকেটপ্রেম নিয়ে নিজের মুগ্ধতার কথা বলেন গাঙ্গুলী। 

গাঙ্গুলী বলেন, ‘আপনাদের (বাংলাদেশের) প্রধানমন্ত্রী আসলেই অবিশ্বাস্য। খেলাধুলার প্রতি উনার অগাধ ভালোবাসা। উনাকে আমার অনেক অনেক শুভেচ্ছা, ভালোবাসা ও প্রণাম।’

এসময় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী বছরের ১৭ মার্চে বাংলাদেশে আসার কথা জানিয়ে গাঙ্গুলী বলেন, ‘১৭ মার্চ আমি ওখানে (বাংলাদেশে) যাব, শুধু উনার (শেখ হাসিনার) জন্য যাব।’

বাংলাদশ ও ভারতের মধ্যকার দিবা-রাত্রির টেস্ট ম্যাচকে সামনে রেখে নানা রকম আয়োজন করে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ম্যাচটি স্মরণীয় করে রাখতে বিসিসিআই'র পক্ষ থেকে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও আমন্ত্রণ জানানো হয়।

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী উপস্থিতে ইডেন গার্ডেনসে ঘণ্টা বাজিয়ে ওই ঐতিহাসিক টেস্ট ম্যাচ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এসময় বাংলাদেশের প্রধানমন্ত্রীর ক্রিকেটেপ্রেম দেথে মুগ্ধ হন সাবেক এই ভারতীয় অধিনায়ক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত