দুই আর্জেন্টাইন তারকার গোলে রোনালদো বিহীন জুভেন্টাসের জয়

প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৯, ১৩:২৯

সাহস ডেস্ক

সিরি আ’ লিগে আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়েনের জোড়া গোলে স্বাগতিক আটালান্টাকে হারিয়ে দুর্দান্ত জয় তুলে নিয়েছে জুভেন্টাস।

শনিবার (২৩ নভেম্বর) রাতে এতলেটি আজ্জুরি ডি’ইতালিয়ায় আটালান্টাকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়েছে মাউরিসিও সারির শিষ্যরা।

যদিও বিরতির পর জুভিদের এই প্রথম ম্যাচে মাঠে নামেননি ২০২০ ইউরো বাছাই পর্বে দুর্দান্ত খেলা ক্রিশ্চিয়ানো রোনালদো। এই পর্তুগিজ উইঙ্গার দলে না থাকলেও দুই আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়েন ও পাওলো দিবালার গোলে চলতি মৌসুমের লিগে অপরাজিত থেকেই পয়েন্ট টেবিলের শীর্ষেই আছে তুরিনের বুড়িরা।

এদিন ম্যাচের শুরু থেকে সমানতালে লড়ে যায় দু’দল। প্রথমার্ধে একের পর এক আক্রমণের ঝড় তুললেও গোলের দেখা পায়নি দু’দলের কেউ। পরে গোল শূন্য নিয়ে বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে এসে ঘরের দর্শকদের উল্লাসে ভাসান রবিন গোসেনস। ম্যাচের ৫৬ মিনিটে বারোর পাস থেকে আটলান্টাকে এগিয়ে দেন এই জার্মান ডিফেন্ডার।

পিছিয়ে পড়ে আক্রমণে ধার বাড়ায় জুভেন্টাস। ম্যাচের ৭৪ মিনিটে জুভিদের সমতায় ফেরার গঞ্জালো হিগুয়েন। মিরালেম পিয়ানিচের পাস থেকে প্রতিপক্ষের জালে বল জড়ান আর্জেন্টাইন তারকা। পরে ৮২ মিনিটে আবারও জুভিদের ব্যবধান দ্বিগুন করেন এই আর্জেন্টাইন তারকা। তবে যোগ করা সময়ে ৯০+২ মিনিটে আটলান্টার জালে শেষ বলটি জড়িয়ে দেন আর্জেন্টাইন আরেক তারকা পাওলো দিবালা।

এই জয়ে ১৩ ম্যাচে ১১ জয়ে ৩৫ পয়েন্ট শীর্ষস্থানটা ধরে রেখেছে জুভেন্টাস। সমান ম্যাচ খেলে সমান জয়ে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ইন্টার মিলান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত