কিশোরগঞ্জে নারী ফুটবল চ্যাম্পিয়ন জাফরাবাদ উচ্চ বিদ্যালয়

প্রকাশ : ২৩ নভেম্বর ২০১৯, ১৯:৩৭

সাহস ডেস্ক

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় নারী ফুটবল টুর্নামেন্টের ফাইনালে কানম আক্তারের একমাত্র গোলে ন্যায়মতপুর স্কুলকে হারিয়ে শিরোপা চ্যাম্পিয়ন হয়েছে জাফরাবাদ উচ্চ বিদ্যালয়।

আজ শনিবার (২৩ নভেম্বর) বিকেলে করিমগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ন্যায়মতপুর স্কুলকে ১-০ গোলে হারিয়ে শিরোপা নিশ্চিত করে জাফরাবাদ উচ্চ বিদ্যালয়।

এদিন বিদ্যালয় মাঠে দিনব্যাপী এ প্রতিযোগিতায় সকালে প্রথম সেমিফাইনালে করিমগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় ন্যায়মতপুর স্কুল অ্যান্ড কলেজের নারী দল। দ্বিতীয় সেমিফাইনালে স্বাগতিক সরকারি মডেল উচ্চ বিদ্যালয়কে ৩-০ গোলে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় জাফরাবাদ উচ্চ বিদ্যালয়।

সেমিফাইনালে হ্যাট্টিকসহ ৩ গোল এবং ফাইনালে ১ গোল দিয়ে মোট ৪ গোল করে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন জাফরাবাদ উচ্চ বিদ্যালয়ের কানম আক্তার।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন সুলতানা।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব আলম। আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া কর্মকর্তা আল-আমিন সবুজ।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় এ টুর্নামেন্টের আয়োজন করে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত