টি-টেনে প্রথম জয় পেল বাংলা টাইগার্স

প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৯, ১৪:৩২

সাহস ডেস্ক

আবুধাবি টি-১০ ক্রিকেট লিগে আন্দ্রে ফ্লেচার ও টম মুরের বিধ্বংসী ইনিংসে কর্নাটকা টুস্কার্সকে হারিয়ে প্রথম জয়ের দেখা পেল এই টুর্নামেন্টে বাংলাদেশের একমাত্র দল বাংলা টাইগার্স।

রবিবার (১৭ নভেম্বর) মরুর দেশ আরব আমিরাতের শেখ জায়েদ স্টেডিয়ামে কর্নাটকা টুস্কার্সকে ৫ উইকেটে হারিয়েছে বাংলাদেশের দলটি।

এদিন প্রথমে ব্যাটিংয়ে নেমে আবুধাবির ‘ব্যাটিং সহায়ক’ মাঠে প্লাংকেট, ফ্রাইলিংক, থিসার পেরেরা, কায়েস আহমেদদের নির্বিষ বোলিংয়ের সুযোগ নিয়ে টাইগারদের জয়ের পথে বড় বাধা হয়ে দাঁড়ান কর্নাটকার জনসন চার্লেস এবং হাশিম আমলা। 

চার্লেসের ২৯ বলে ৫৭ রান ও হাশিম আমলার ২৯ বলে ৪৭ রানের ঝড়ো ইনিংসের ওপর ভর করে ১০ ওভারে ১১৪ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করায় কর্নাটকা।

কর্নাটকার দেয়া ১১৫ রানের জবাবে খেলতে নেমে ৫টি ছয় ও ১টি চারে সাজানো আন্দ্রে ফ্লেচারের ১৫ বলে ৪০ রানের বিধ্বংসী ইংনিসের কারণে ম্যাচ শেষ হওয়ার আগেই জয়ের সুবাতাস বইতে শুরু করে টাইগার শিবিরে।

মাঝখানে নেপালি সেনসেশন সন্দীপ লামিচান্দের ঘূর্ণিতে কপালে ভাঁজ পরলেও টম মুরের ৩টি ছয় ও ১টি চারে সাজানো ৯ বলে ২৮ রানের অবিশ্বাস্য ইনিংসের ওপর ভর করে ১ ওভার ১ বল হাতে রেখেই দাপুটে জয় পায় বাংলা টাইগার্স। 

মরুর দেশ আরব আমিরাতের রাজধানী আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়াম গর্জে উঠে প্রবাসীদের ‘বাংলাদেশ বাংলাদেশ’ গর্জনে। অনবদ্য ইনিংস খেলে ম্যাচসেরা হন বাংলা টাইগার্সের আন্দ্রে ফ্লেচার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?