‘৯৭-৯৯’ ফেসবুক গ্রুপের ফুটবল টুর্নামেন্ট আগামী ৬ ডিসেম্বরে

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৯, ১৮:৩৪

সাহস ডেস্ক

১৯৯৭ সালে যেসব শিক্ষার্থী মাধ্যমিক ও ১৯৯৯ সালে উচ্চমাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তাদের জন্য একটি নির্দিষ্ট প্ল্যাটফর্ম তৈরির জন্য গঠিত হয় গ্রুপ এসএসসি ৯৭ ও এইচএসসি ৯৯। বন্ধুত্বের হাত বাড়িয়ে দেওয়ার উদ্দেশ্যে গঠিত এই গ্রুপ শিগগিরই আয়োজন করতে যাচ্ছে একটি ফুটবল টুর্নামেন্ট। এ লক্ষ্যে গ্রুপের সদস্যদের নিবন্ধন আহ্বান করা হচ্ছে।

আগামী ৬ ডিসেম্বর সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত ঢাকার জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্টটি। এতে অংশগ্রহণের জন্য নিবন্ধন করা যাবে www.ssc97hsc99.com-এ ওয়েব ঠিকানায়। যেসব শিক্ষার্থী ১৯৯৫ সালে এসএসসি পরীক্ষার রেজিস্ট্রেশন করেছিলেন এবং ১৯৯৯ সালে এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নিয়েছেন, তারা এই টুর্নামেন্টে খেলার জন্য নিবন্ধন করতে পারবেন। ০১৭১৪৩৪২৫১৬ অথবা ০১৯১৪৪৪৪৬৩৫-এই দুটি নম্বরে কল করেও টুর্নামেন্টে অংশগ্রহণের নিবন্ধন করা যাবে।

গ্রুপ এসএসসি৯৭ ও এইচএসসি৯৯ ইতিমধ্যেই দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণসহ বন্যা উপদ্রুত মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ কর্মসূচিতে অংশ নিয়েছে। এ ছাড়াও আশ্রয়হীনদের মধ্যে খাবার বিতরণ ও বিনা মূল্যে মেডিকেল ক্যাম্প আয়োজন এই গ্রুপের অন্যতম দুটি বড় উদ্যোগ।

সূত্র: প্রথম আলো

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?