দিবালার একমাত্র গোলে শীর্ষে জুভেন্টাস

প্রকাশ : ১১ নভেম্বর ২০১৯, ১৩:৩০

সাহস ডেস্ক

সিরি আ’ লিগের হাইভোল্টেজ ম্যাচে ঘরের মাঠে আর্জেন্টাইন তারকা পাওলো দিবালার একমাত্র গোলে এসি মিলানকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে জুভেন্টাস।

১০ নভেম্বর (রবিবার) দিবাগত রাতে জুভেন্টাস স্টেডিয়ামে এসি মিলানকে ১-০ গোলে হারিয়েছে জুভেন্টাস।

এদিন হাড্ডা-হাড্ডি লড়াইয়ের শুরুতেই গোলের দারুণ সুযোগ পেয়েছিল জুভেন্টাস। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনালদোর রিভার্স পাস কাজে লাগাতে পারেননি গঞ্জালো হিগুয়েন। তার শট প্রতিপক্ষের রক্ষণকে পরাস্ত করতে ব্যর্থ হয়। মিলানও এগিয়ে যাওয়ার সুযোগ নষ্ট করে। ম্যাচের ৪৪তম মিনিটে গোলপোস্টের কাছ থেকে পিয়েতেকের হেড লক্ষ্যভ্রষ্ট হয়। গোল শূন্য থেকেই বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে এসে খেলার ১০ মিনিট পার হতেই বিবর্ণ রোনালদোর বদলে পাওলো দিবালাকে নামায় জুভরা। এই পরিবর্তন কাজেও লাগে। ম্যাচের ৭৭তম মিনিটে এই আর্জেন্টাইন ফরোয়ার্ডের গোলেই এগিয়ে যায় ‘তুরিনের বুড়ি’রা। হিগুয়েনের সঙ্গে ওয়ান টু ওয়ান খেলে মিলানের ডি বক্সের সামনে পৌঁছে ১৮ গজ দূর থেকে নিচু শটে বল জালে জড়িয়ে জয়সূচক গোলটি করেন দিবালা। শেষপর্যন্ত ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে জুভিরা।

এই জয়ে ১২ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইলো জুভেন্টাস। সমান ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে ১৪তম স্থানে নেমে গেল এসি মিলান। সমান ম্যাচ খেলে ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ইন্টার মিলান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত