পরিবর্তন এসেছে ভারতের দলে

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৯, ১৬:৩২

সাহস ডেস্ক

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে সফরকারী বাংলাদেশের বিপক্ষে বাজেভাবে হেরেছিল স্বাগতিক ভারত। পরে দ্বিতীয় ম্যাচে বাংলাদেশকে সহজেই হারিয়ে ১-১ সমতায় ফিরেছিল স্বাগতিকরা। আজ সিরিজের তৃতীয় ও অঘোষিত ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে দু’দল। তবে এই ম্যাচকে ঘিরে ভারতের দলে এসেছে পরিবর্তন।

আজ ১০ নভেম্বর (রবিবার) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় নাগপুরে অঘোষিত ফাইনালে টাইগারদের মুখোমুখি হবে রহিত শর্মার নেতৃত্বাধীন দল। এর আগে প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে ৭ উইকেটের দাপুটে জয় তুলে নেয় বাংলাদেশ। আর দ্বিতীয় ম্যাচে ৮ উইকেটের বড় জয়ে সমতায় ফেরে ভারত।

এই ফাইনালি লড়াইয়ে দলে অতিরিক্ত ব্যাটসম্যান নিয়ে খেলতে পারে ভারত। যে কারণে ছয় নম্বরে ব্যাটিং করতে পারেন মনীশ পান্ডে। শিবম দুবের পরিবর্তে খেলতে পারেন তিনি। শেষ দুই ম্যাচে ব্যাটে-বলে কোনো বিভাগেই দলকে ভরসা দিতে পারেননি এ অলরাউন্ডার।

দলের স্পিন আক্রমণ সামলাবেন ক্রুণাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর ও যুজবেন্দ্র চাহাল। সঙ্গে পেসার হিসেবে খেলবেন দীপক চাহার ও শার্দুল ঠাকুর। সবশেষ দুই ম্যাচে হাত খুলে রান খরচ করেন বাঁহাতি পেসার খলিল আহমেদ। তার পরিবর্তে শার্দুলকে খেলাতে পারেন স্বাগতিকরা।

ভারতের সম্ভাব্য একাদশ:
রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, রিশভ পন্থ (উইকেটরক্ষক), মনীশ পান্ডে, ক্রুণাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, দীপক চাহার ও শার্দুল ঠাকুর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত